৩ আশ্বিন ১৪২৫, বুধবার ১৯ সেপ্টেম্বর ২০১৮ , ১২:২০ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জের ৫টি আসনে নৌকা প্রতীককে জয়ী করতে হবে:শুক্কুর মাহামুদ


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৪:১৮ পিএম, ১৮ আগস্ট ২০১৮ শনিবার


নারায়ণগঞ্জের ৫টি আসনে নৌকা প্রতীককে জয়ী করতে হবে:শুক্কুর মাহামুদ

জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি শুক্কুর মাহামুদ বলেছেন, খালেদা জিয়া ও তার ছেলে তারেক রহমান বিদেশে কোটি কোটি টাকা পাচার করেছে। তারা এতিমের অর্থ আত্মসাৎ করেছে। তারা এর আগে জ্বালাও পোড়াওয়ের মাধ্যমে মানুষকে পুড়িয়ে হত্যার মাধ্যমে দেশকে অস্থিতিশীল করে পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চেয়েছিল। কিন্তু সেটাতে ব্যর্থ হয়ে সম্প্রতি তারা কোমলমতি শিক্ষার্থীদের ভুলপথে পরিচালনার মাধ্যমে ক্ষমতায় আসার স্বপ্ন দেখেছিল। তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্ব ও শিক্ষার্থীদের সকল দাবি মেনে নেয়ায় শিক্ষার্থীরা ক্লাসে ফিরে গেছে। যারা দেশের স্বাধীনতা মানতে পারেনি সেই সকল যুদ্ধাপরাধী জামায়াত চক্রকে নিয়ে খালেদা ও তারেকের নেতৃত্বে বিএনপি নানা ধরনের ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তারা বিভিন্ন অপকৌশল করে যাচ্ছে। আমাদেরকে সকল অপশক্তিকে গভীর সমুদ্রে নিমজ্জিত করে নারায়ণগঞ্জের ৫টি আসনে নৌকাকে জয়ী করাতে হবে। জাতির জনক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আবারো জয়যুক্তের মাধ্যমে ক্ষমতায় অধিষ্ঠিত করতে আমাদের সকলকে দ্বিধাদ্বন্দ্ব ভুলে ঐক্যবদ্ধভাবে নৌকা প্রতীকের জয়ের লক্ষ্যে কাজ করতে হবে। আমরা বঙ্গবন্ধুর কর্মী শেখ হাসিনার সহকর্মী আমরা কারো কাছে মাথা নত করবোনা। নারায়ণগঞ্জের উন্নয়নের লক্ষ্যে আমরা কাজ করে যাবো।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানসহ স্বপরিবারের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে ১৮ আগষ্ট শনিবার দুপুরে শহরের ডিআইটিস্থ করিমী মার্কেটের সামনে জাতীয় শ্রমিকলীগ নারায়ণগঞ্জ জেলার উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতির বক্তব্যে এসকল কথা বলেন তিনি। অনুষ্ঠানে নারায়ণগঞ্জ-৪ আসনের আওয়ামীলীগ দলীয় এমপি শামীম ওসমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা থাকলেও রাজধানীতে যানজটের কারণে আটকা পড়ায় তিনি সভা সমাপ্তির প্রায় এক ঘন্টা পরে অনুষ্ঠানস্থলে পৌছান। পরে এমপি শামীম ওসমান শুধু দুঃস্থদের মধ্যে রান্না করা খাবার বিতরণ করেন। এর আগে সভা সমাপ্তির পর দু:স্থদের মধ্যে রান্না করা খাবার বিতরণ করাকালীন চরম বিশৃঙ্খলা দেখা দেয়। পরে নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে।

সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মহানগর শ্রমিকলীগের সভাপতি কাজিমউদ্দিন প্রধান, সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান মুন্না, জেলা শ্রমিকলীগের সহসভাপতি এস এম মনজুর আহম্মেদ, গোলাম মোস্তফা মাষ্টার, মোকলেছুর রহমান, রফিকুল ইসলাম, অনিল কুমার বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক মজিবুর রহমান,  শাহআলম, সিরাজুল হক,  স্বপন রেজা, সাংগঠনিক সম্পাদক সবুজ শিকদার মাস্টার, জাকির হোসেন চুন্নু মাস্টার, জাতীয় যুব শ্রমিকলীগ নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার একেএম ওবায়দুল হক আরিফ, রবিউল ইসলাম প্রমুখ।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ