১ অগ্রাহায়ণ ১৪২৫, শুক্রবার ১৬ নভেম্বর ২০১৮ , ৫:৫০ পূর্বাহ্ণ

rabbhaban

বৃহত্তম ঈদের জামাতে অংশ নিতে শামীম ওসমানের আহবান


স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:২১ পিএম, ১৮ আগস্ট ২০১৮ শনিবার


বৃহত্তম ঈদের জামাতে অংশ নিতে শামীম ওসমানের আহবান

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী পালন উপলক্ষ্যে নারায়ণগঞ্জ সদর উপজেলার ৪টি ইউনিয়নে কাঙালীভোজ ও দোয়া অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের জন্য দোয়া প্রার্থনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন।

১৮ আগস্ট শনিবার সকাল হতে বিকেল পর্যন্ত নারায়ণগঞ্জ সদর উপজেলার গোগনগর, কাশিপুর, বক্তাবলী ও এনায়েতনগর ইউনিয়নে শাহাদাৎ বার্ষিকী পালিত হয়। এতে করে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এমপি শামীম ওসমান। 

শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জে বাংলাদেশের মধ্যে অন্যতম একটি ঈদের জামাত করার পরিকল্পনা রয়েছে। আমি চেষ্টা করছি। নারায়ণগঞ্জ ঈদগাহের পাশে ওসমানী স্টেডিয়ামসহ ৪টি স্পট মিলে একটি ঈদের জামাত অনুষ্ঠানের ব্যবস্থা করা হচ্ছে। নারায়ণগঞ্জের মানুষ সবাই যাতে এক সাথে ঈদের জামাত আদায় করতে পারে সেই চিন্তাই করছি। ঈদের জামাত পড়তে এসে যাতে মানুষ রাস্তায় দাড়িয়ে অপেক্ষা করতে না হয়। ঈদের জামাত খোলা মাঠে করা উত্তম। ঈদের জামাতে যত লোক জমায়েত হবে এবং সবাই এক সাথে আল্লাহর কাছে দোয়া প্রার্থনা করলে আল্লাহ কবুল করবে ইনশায়াল্লাহ। কাবা ঘরে হাত কবুল হয় কেন। লক্ষ লক্ষ মানুষ হাত তুলে আল্লাহর কাছে দোয়া প্রার্থনা করেন। লক্ষ লোকের মধ্যে কারো না কারো দোয়া আল্লাহ কবুল করেন।
 
তিনি আরো বলেন, আমরা এমন ভাবে উন্নয়ন করতে চাই যাতে সাধারণ মানুষ খুশি হয়। আর মানুষকে খুশি করার মাধ্যমে আল্লাহ্কে খুশি করতে চাই।

শামীম ওসমান আরো বলেন, আমি গুনাগার বান্দা। এখন আমি রাজনীতি নিজের জন্য করি না। সাধারণ মানুষের কল্যানে রাজনীতি করে আল্লাহ খুশি করতে চাই। এসময় সাংসদ শামীম ওসমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চেয়ে বলেন, বাংলাদেশের উন্নয়ণে শেখ হাসিনার বিকল্প নেই। আমি এমপি হই বা না হই, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী বানাতে হবে। তাকে নিয়ে নানা ষড়যন্ত্র চলছে। তাই আমাদের সকলকে সজাগ থাকে হবে।

সকালে শামীম ওসমান শুরুতে নারায়ণগঞ্জ সদর উপজেলার গোগনগর ইউনিয়নে স্থানীয় আওয়ামীলীগের উদ্দেগে দোয়া ও কাঙালীভোজে অংশগ্রহন করেন। সেখানে নারায়ণগঞ্জ সদর থানা ও স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে কাশিপুর দেওয়ান বাড়ি এলাকায় থানা আওয়ামীলীগ নেতা সফির উদ্দেগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বাষির্কী অনুষ্ঠানে শামীম ওসমান প্রধান অতিথি হিসাবে উপস্থিত হন। সেখানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেণ ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল, সাধারন সম্পাদক শওকত আলী, ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ। পরে শামীম ওসমান ছুটে যায় বক্তাবলী ইউনিয়নের দুটি স্পটে। সেখানে খিচুরী বিতরণসহ দোয়ার অনুষ্ঠানে অংশগ্রহন করেন এবং সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। এসময় উপস্থিত ছিলেণ ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী, বক্তাবলী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আফাজউদ্দিন ভুইয়া, সাধারন সম্পাদক কামরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক বাবুল মিয়া, জেলা যুবলীগ নেতা ও জেলা পরিষদের সদস্য জাহাঙ্গীর আলম, নারায়ণগঞ্জ কলেজের সাবেক ভিপি আলমগীর হোসেন, থানা সেচ্ছাসেবকলীগের সহসভাপতি রাশেদুল হক প্রমুখ। পরে শামীম ওসমান তার বহর নিয়ে ছুটে যায় এনায়েতনগর ইউনিয়নের ধর্মগঞ্জের চটলার মাঠ এলাকায়। এখানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বাষির্কী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত হন। অনুষ্ঠানে ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রাজ্জাক মাস্টারের সভাপতিত্বে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী, সহসভাপতি ও এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান, থানা কৃষকলীগের সভাপতি আবু হানিফ, আওয়ামীলীগ নেতা ইউসুফ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু, থানা সেচ্ছাসেবকলীগের সভাপতি ফরিদ আহম্মেদ লিটন, থানা আওয়ামীলীগ নেতা দিলীপ কুমার মন্ডল, থানা ছাত্রলীগের সাধারন সম্পাদক এমএ মান্নান, সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন, আওয়ামীলীগ নেতা মতি প্রধান, সালাউদ্দিন, স ম জলিল, আলিম শেখসহ অন্যান্য নেতৃবৃন্দ।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ