২ অগ্রাহায়ণ ১৪২৫, শুক্রবার ১৬ নভেম্বর ২০১৮ , ১২:২০ অপরাহ্ণ

rabbhaban

ঈদকে কেন্দ্র করে কর্মীদের সাথে যোগাযোগ নেতাদের


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৭:৫৮ পিএম, ১৯ আগস্ট ২০১৮ রবিবার


ঈদকে কেন্দ্র করে কর্মীদের সাথে যোগাযোগ নেতাদের

নারায়ণগঞ্জের ৫টি আসনের বিএনপির একাধিক মনোনয়ন প্রত্যাশী নেতা আসছে কুরবানি ঈদকে কেন্দ্র করে দলীয় নেতাকর্মীদের সাথে যোগাযোগ বৃদ্ধি করে মাঠে তাদের গ্রহণযোগ্যতা বৃদ্ধিতে মাঠে নেমেছেন। এনিয়ে দলীয় নেতাকর্মীদের সাথে একাধিক ঘরোয়া বৈঠক ও অসহায় নেতাকর্মীদেরকে ঈদ উপলক্ষে সহায়তাও করছেন দলীয় এসব নেতারা।

নারায়ণগঞ্জের সাবেক সাংসদরা এ ক্ষেত্রে পিছিয়ে নেই। তারাও একই কাজ করে দলীয় নেতাকর্মীদের নিজ বলয়ে টানার চেষ্টা করছেন। একই সাথে আগামী নির্বাচনে মনোনয়নের ব্যাপারে কেন্দ্র থেকে তারা নির্দেশনা পেয়েছেন বলেও নেতাকর্মীদের জানাচ্ছেন। তবে একই আসনে একাধিক মনোনয়ন প্রত্যাশী থাকায় নেতাকর্মীরাও ভেবে চিন্তে কে কোন বলয়ে যাবেন সেটা চিন্তা করছেন। কেউ কেউ বলয় নির্ধারণ করলেও অনেকেই ভেতরে ভেতরে একাধিক প্রার্থীর সাথেই যোগাযোগ রক্ষা করছেন।

এদিকে আগামী সংসদ নির্বাচনে না গেলেও নির্বাচনকে কেন্দ্র করে আন্দোলন সংগ্রামের প্রস্তুতিও চলছে একাধিক নেতার। তারা দলের নেতাকর্মীদের সাথে নিয়মিত দলের নানা বিষয়ে কথাও বলছেন। নির্বাচনকে কেন্দ্র করে নেতাদের এমন সরব হওয়াতে দলের নেতাকর্মীরা খুশিমনেই তাদের সাথে যোগাযোগ বৃদ্ধি করছেন। কর্মীদের মূল্যায়ন বৃদ্ধি পাওয়ায় নেতাদের ব্যাপারে কর্মীদের মূল্যায়নও বাড়ছে।

তবে নির্বাচনের মনোনয়ন প্রত্যাশীরা এদিক থেকে এগিয়ে থাকলেও দলের জেলা কিংবা মহানগরের নেতারা দলের তৃনমূলের নেতাকর্মীদের কথা একেবারেই ভাবছেন না। ঈদ উপলক্ষে দলের জেলে থাকা ও কারা নির্যাতিত নেতাদের খোঁজ খবর পর্যন্ত নেয়ার কোন উদ্যোগ নেতাদের মধ্যে নেই।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ