২৯ কার্তিক ১৪২৫, বুধবার ১৪ নভেম্বর ২০১৮ , ৫:১০ পূর্বাহ্ণ

UMo

আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের টার্গেট ঈদ


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৬:৫১ পিএম, ২০ আগস্ট ২০১৮ সোমবার


আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের টার্গেট ঈদ

আগামী সংসদ নির্বাচনকে ঘিরে নারায়ণগঞ্জের ৫টি আসনে আওয়ামী লীগের বর্তমান এমপিদের পাশাপাশি মনোনয়ন প্রত্যাশীদের বেশ তোড়জোড় দেখা যাবে। আগামী নির্বাচনের আগে এ ঈদটি বেশ গুরুত্বপূর্ণ। মনোনয়ন প্রত্যাশীরা চাইবেন এ ঈদের তাদের নিজের জাহির করতে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, রূপগঞ্জ তথা নারায়ণগঞ্জ-১ আসনে বর্তমানে এমপি হলেন গোলাম দস্তগীর গাজী। এখানে আগামী নির্বাচনের জন্য জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই ও সাবেক এমপি সেনা প্রধান কেএম শফিউল্লার নাম রয়েছে।

নারায়ণগঞ্জ-২ আসনে বর্তমান এমপি নজরুল ইসলাম বাবুর পাশাপাশি কেন্দ্রীয় যুবলীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইকবাল পারভেজ, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মমতাজ হোসেনের নাম আছে।

নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনের বর্তমান এমপি হলেন জাতীয় পার্টির লিয়াকত হোসেন খোকা। এখানে সাবেক এমপি আবদুল্লাহ আল কায়সার হাসনাত, সাবেক উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালামের নাম আছে।

নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনে বর্তমান এমপি একেএম শামীম ওসমান।

নারায়ণগঞ্জ-৫ (সদর ও বন্দর) আসনের বর্তমান এমপি সেলিম ওসমান জাতীয় পার্টির। এ আসনে আওয়ামী লীগের জন্য জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় সভাপতি শুক্কুর মাহমুদ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, জেলা যুবলীগের সভাপতি আবদুল কাদির ও মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাতের নাম রয়েছে।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ