জেলা আওয়ামীলীগের শোকসভায় ৭ জন!

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:৫৯ পিএম, ২০ আগস্ট ২০১৮ সোমবার



জেলা আওয়ামীলীগের শোকসভায় ৭ জন!

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে আয়োজিত ২১ আগস্টের নিহতের স্মরণে শোকসভা ও মিলাদে উপস্থিত জেলা আওয়ামীলীগের মাত্র ৭ জন নেতা। অথচ জেলা আওয়ামীলীগের ৭৫ সদস্যদের কমিটি রয়েছে, যাদের অনেকেই এখন নিস্ক্রিয়।

সোমবার (২০ আগস্ট) দুপুরে শহরের ২ নং রেলগেট এলাকায় জেলা আওয়ামীলীগের কার্যালয়ে এ শোকসভা ও মিলাদ মহফিলের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য হোসনে আরা বেগম বাবলী।

জেলা আওয়ামীলীগের ৭৫ জনের কমিটির মধ্যে এতে উপস্থিত ছিলেন সভাপতি আব্দুল হাই, সহ সভাপতি আব্দুল কাদির, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মো. বাদল, দপ্তর সম্পাদক এম এ রাসেল, সদস্য হাজী আমজাদ ও হাবিবুর রহমান। এছাড়াও উপস্থিত ছিলেন শ্রমিক ও তাতীলীগের কয়েকজন কর্মী।

জেলা আওয়ামীলীগের এহেন অনুষ্ঠান ও এতে উপস্থিতি নিয়ে অনুষ্ঠানের মধ্যেই শুরু হয় সমালোচনা। এতে উপস্থিত কয়েকজন কর্মী আড়ালে বিব্রতকর মন্তব্যও করেন।

সংসদ সদস্য হোসনে আরা বেগম বাবলী বলেন, প্রধানমন্ত্রীর নেয়া সিদ্ধান্তগুলোর কারণেই আজ দেশ উন্নয়নের পথে এক দৃষ্টান্ত। সারা বিশ্ব আজ বাংলাদেশের উন্নয়নের কথা স্বীকার করে। বাংলাদেশের এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামীলীগকে আবারো ক্ষমতায় আনতে হবে এবং জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাতে হবে।

সভাপতি আব্দুল হাই বলেন, ২১ আগস্টের রায় দ্রুতই হবে বলে সরকার জানিয়েছে। এই রায়ে দোষীদের সর্বোচ্চ শাস্তির দাবি জানাচ্ছি। নেত্রীকে হত্যার জন্য এখনো চেষ্টা চলছে। সবাই মিলে প্রধানমন্ত্রীর হাত শক্তিশালী করতে হবে। সবাই মিলে কাজ করে নেত্রীকে আবারো প্রধানমন্ত্রী বানাতে হবে। আগস্ট মাস শোকের মাস। এই মাসে নেত্রীকে হত্যার চেষ্টা হয়েছে, বার বার ষড়যন্ত্র করা হয়েছে। আর তাই সকল ষড়যন্ত্র মোকাবেলায় আমাদেরকে এক হয়ে থাকতে হবে।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও