৭ অগ্রাহায়ণ ১৪২৫, বুধবার ২১ নভেম্বর ২০১৮ , ১২:৩১ অপরাহ্ণ

rabbhaban

রূপগঞ্জে ৭ দিনে ৩ মামলায় আতংকিত বিএনপি নেতারা ঘরছাড়া


রূপগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:০০ পিএম, ৭ সেপ্টেম্বর ২০১৮ শুক্রবার


রূপগঞ্জে ৭ দিনে ৩ মামলায় আতংকিত বিএনপি নেতারা ঘরছাড়া

রূপগঞ্জে নাশকতার অভিযোগে গত এক সপ্তাহে ৩টি মামলায় বিএনপি ও তার অঙ্গসংগঠনের শীর্ষ নেতাকর্মীসহ ১২৯ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এসব মামলায় বিএনপি ও অঙ্গসংগঠনের ৬ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ নেতাকর্মীদের বাড়িতে তল্লাশি চালাচ্ছে। এতে নেতাকর্মীদের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

গত ৩১ আগষ্ট বিএনপির ও তার অঙ্গ সংগঠনের ৩০ নেতাকর্মীর বিরুদ্ধে নাশকতার অভিযোগ এনে মামলা দায়ের করা হয়েছে। এ মামলায় কেন্দ্রীয় ওলামাদলের সহ-সভাপতি ও জেলা ওলামাদলের সভাপতি মুন্সি সামসুর রহমান খাঁন বেনু, জেলা ওলামাদলের সাংগঠনিক সম্পাদক আমির হোসেন, উপজেলা ওলামাদলের সহ-সভাপতি নাছির মোল্লা ও ওলামাদল নেতা আলাউদ্দিনকে গ্রেফতার করা হয়।

গত ৩ সেপ্টেম্বর নাশকতার অভিযোগ এনে বিএনপি ও তার অঙ্গ সংগঠনের ৩৫ নেতাকর্মীকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। এ মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার, জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান মনির, বিএনপির কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য মোস্তাফিজুর রহমান ভুইয়া দিপু, আনোয়ার সাদাত সায়েম, আমিরুল ইসলাম ইমন সহ নামীয় ৩৫ জন ও অজ্ঞাত ২২ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়।

৫ সেপ্টেম্বর বিএনপি নেতা আব্বাস উদ্দিন, নুরুজ্জামান, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার, জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান মনির, উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মাহফুজুর রহমান হুমায়ন, বশির উদ্দিন বাচ্চু ও ওমর ফারুক, নাসির উদ্দিন ভূইয়া, শফিকুল ইসলাম চৌধুরীসহ নামীয় ৪৪ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়। এসময় বিএনপি নেতা আব্বাস উদ্দিন ও নুরুজ্জামানকে গ্রেফতার করা হয়।

মামলা দায়েরের পর থেকেই বিএনপির নেতাকর্মীরা পালিয়ে বেড়াচ্ছে। পুলিশ নেতাকর্মীদের বাড়ি বাড়ি তল্লাশি চালাচ্ছে। এতে করে নেতাকর্মীদের বিরুদ্ধে আতঙ্ক বিরাজ করছে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ