১০ আশ্বিন ১৪২৫, বুধবার ২৬ সেপ্টেম্বর ২০১৮ , ৭:৪৭ পূর্বাহ্ণ

স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ


স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০১:৪৭ পিএম, ৮ সেপ্টেম্বর ২০১৮ শনিবার


স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে নারায়ণগঞ্জে বিএনপি নেতাদের সমাবেশ করতে দেয়নি পুলিশ। তবে পুলিশের চোখ ফাঁকি দিয়ে খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে জেলা স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা।

শনিবার (৮ সেপ্টেম্বর) সকাল ১১টায় শহরের চাষাঢ়ায় বালুরমাঠে নেতাকর্মীরা জড়ো হয়ে প্রথমে মানববন্ধনের চেষ্টা করে জেলা স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা। পরে সেখান থেকে পুলিশ তাদের একাধিকবার ছত্রভঙ্গ করে দেয়।

ছত্রভঙ্গ করে স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা বালুরমাঠের সড়কে একত্রিত হয়ে খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঝটিকা মিছিল করে। মিছিল থেকে খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে বিভিন্ন শ্লোগান দেয়া হয়।

তবে কর্মসচীতে জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম ও সেক্রেটারী মাহাবুবুর রহমান উপস্থিত ছিলেন না।

সেখানে ছিলেন জেলা স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি মোল্লা মোহাম্মদ সাখাওয়াত হোসেন, জাকারিয়া সালেহ স্বপন, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন সালু, যুগ্ম সম্পাদক সালাউদ্দিন দেওয়ান, স্বেচ্ছাসেবক দল নেতা জাহিদ আমির, রফিকুল ইসলাম, শাহিন, নাজমুল, স্বপন, সোহেল, লিটন সরকার, সোলমান, আলতাফ, রাসেল, আলী আহাম্মদ, আবু ছিদ্দিক, নাসির, জলিল, শাহ আলম, মনির, মঞ্জুর হোসেন, মনির, আলমগীর রবিন, রাসেল, সাগর, নকিব, আমিনুল, মনির হাজী, আসাদউজ্জাামান, ইব্রাহিম মেম্বার, আব্দুল হালিম ভূইয়া, শিপন প্রমুখ।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ