৭ আশ্বিন ১৪২৫, রবিবার ২৩ সেপ্টেম্বর ২০১৮ , ৫:২৬ পূর্বাহ্ণ

ফতুল্লার মামলার আসামী মনির গিয়াস মামুন খোরশেদ রিয়াদ রনি


স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০২:১৭ পিএম, ৮ সেপ্টেম্বর ২০১৮ শনিবার


ফতুল্লার মামলার আসামী মনির গিয়াস মামুন খোরশেদ রিয়াদ রনি

নারায়ণগঞ্জে বিএনপি ও এর সহযোগি সংগঠনের নেতাদের বিরুদ্ধে আরো একটি মামলা হয়েছে। এবারের মামলাটি দায়ের হয়েছে ফতুল্লা মডেল থানায়। এর আগে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানায় তিনটি, আড়াইহাজার থানায় দুটি ও সোনারগাঁও থানায় একটি মামলা দায়ের করা হয় যেখানে কয়েক শ জনকে আসামী করা হয়েছে। ইতোমধ্যে গ্রেফতার করা হয়েছে ২১ জনকে।

ফতুল্লা মডেল থানার এস আই কাজী এনামুল হক বাদী হয়ে ৭ সেপ্টেম্বর শুক্রবার রাতে ওই মামলাটি দায়ের করেন। মামলায় গ্রেফতারকৃতরা হলো দুলাল ভূইয়া, রাজীব হোসেন ও সোহেল মোল্লা। তাদের কাছ থেকে ৪টি ককটেল উদ্ধার, ২২ পিছ লোহার রড ও ১৭টি বাশের লাঠি উদ্ধার করা হয়।

আসামীদের বিরুদ্ধে ৬ সেপ্টেম্বর ভূইগড় এলাকাতে একত্রিত হয়ে নারায়ণগঞ্জে গুরুত্বপূর্ণ স্থাপনায় হামলা, রেলপথ উড়ানো, তেলের ডিপোতে হামলার অভিযোগ আনা হয়। ওই ঘটনাস্থল থেকেই ৩জনকে আটকের বিষয়টি উল্লেখ করা হয় মামলায়।

মামলায় কাজী মনির ও মামুন মাহমুদ ছাড়াও সাবেক এমপি গিয়াসউদ্দিন, মহানগর যুবদলের আহবায়ক ও সিটি করপোরেশনেন ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক যুগ্ম আহবায়ক রিয়াদ মোহাম্মদ চৌধুরী, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক এম এ আকবর, জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি সহ ২৮ জনের নাম উল্লেখ করা হয়েছে।

ফতুল্লা মডেল থানার ওসি মঞ্জুর কাদের মামলার সত্যতা স্বীকার করেছেন।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ