২৯ কার্তিক ১৪২৫, বুধবার ১৪ নভেম্বর ২০১৮ , ১১:২৩ পূর্বাহ্ণ

UMo

নাশকতার পরিকল্পনায় বিএনপির যে ২৮ নেতার বিরুদ্ধে মামলা


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:২৬ পিএম, ৮ সেপ্টেম্বর ২০১৮ শনিবার


নাশকতার পরিকল্পনায় বিএনপির যে ২৮ নেতার বিরুদ্ধে মামলা

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় নাশকতার অভিযোগে জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান, সেক্রেটারী মামুন মাহমুদ সহ ৫৩ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। এর মধ্যে ২৮ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরো ২৫ জনকে আসামী করা হয়েছে। মামলায় ৩জনকে গ্রেফতার দেখানো হয়েছে।

ফতুল্লা মডেল থানার এস আই কাজী এনামুল হক বাদী হয়ে ৭ সেপ্টেম্বর শুক্রবার রাতে ওই মামলাটি দায়ের করেন।

মামলায় গ্রেফতারকৃতরা হলো দুলাল ভূইয়া, রাজীব হোসেন ও সোহেল মোল্লা। তাদের কাছ থেকে ৪টি ককটেল উদ্ধার, ২২ পিছ লোহার রড ও ১৭টি বাশের লাঠি উদ্ধার করা হয়।

আসামীদের বিরুদ্ধে ৬ সেপ্টেম্বর ভূইগড় এলাকাতে একত্রিত হয়ে নারায়ণগঞ্জে গুরুত্বপূর্ণ স্থাপনায় হামলা, রেলপথ উড়ানো, তেলের ডিপোতে হামলার অভিযোগ আনা হয়। ওই ঘটনাস্থল থেকেই ৩জনকে আটকের বিষয়টি উল্লেখ করা হয় মামলায়।

মামলায় কাজী মনির ও মামুন মাহমুদ ছাড়াও সাবেক এমপি গিয়াসউদ্দিন, মহানগর যুবদলের আহবায়ক ও সিটি করপোরেশনেন ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ, জেলা স্বেচ্ছাসেবকব দলের সাবেক যুগ্ম আহবায়ক রিয়াদ মোহাম্মদ চৌধুরী, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক এম এ আকবর, জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি সহ ২৮ জনের নাম উল্লেখ করা হয়েছে।

অপর আসামীদের মধ্যে আছেন, আসামীরা হলেন কালাম পাটোয়ারী, নজরুল ইসলাম, মন্টু মেম্বার, জাহাঙ্গীর, তুষার আহমেদ মিঠু, সাগর সিদ্দিকী, মো: মুসলিম হোসেন, জীবন হোসেন, বাবুল হোসেন, মো: আ: রহিম, মোহাম্মদ আলী, ওমর আলী, মঈনুল হোসেন রতন, জামাল হোসেন, হাবিবুর রহমান, কামাল ও মিলন মেহেদী।

ফতুল্লা মডেল থানার ওসি মঞ্জুর কাদের মামলার সত্যতা স্বীকার করেছেন।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ