৬ কার্তিক ১৪২৫, রবিবার ২১ অক্টোবর ২০১৮ , ৯:৪২ অপরাহ্ণ

UMo

সেলিম ওসমানের আক্ষেপ


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:৩৮ পিএম, ১৬ সেপ্টেম্বর ২০১৮ রবিবার


সেলিম ওসমানের আক্ষেপ

নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি সেলিম ওসমান আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের ব্যাপারে সিদ্ধান্ত দেয়ার জন্য এক আলোচনা সভার আয়োজন করেন। তবে সেই আলোচনা সভায় শেষ পর্যন্ত নির্বাচনে অংশগ্রহণের ব্যপারে তেমন কোন সিদ্ধান্ত হয়নি। কিন্তু সেলিম ওসমান কিছু বিষয়ে বেশ আক্ষেপ করে নানা বক্তব্য দিয়েছেন।

১৬ সেপ্টেম্বর রোববার প্রয়াত বড় ভাই নাসিম ওসমানের নামে নামকরণ করা নাসিম ওসমান মেমোরিয়াল পার্কে জাতীয় পার্টির নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় এই নেতাকে বেশ আক্ষেপ করতে দেখা যায়।

নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি সেলিম ওসমান বেশ আক্ষেপ নিয়ে বলেন, ‘আমি রাজনীতিবিদ না। কারণ নাসিম ওসমানের দুইটা পদ ছিল। এটা ছিল সংসদ সদস্য, আরেকটা ছিল প্রেসিডিয়াম কমিটির সদস্য। আমাকে কিন্তু সেটা দেয়া হয়নি। এমনকি নাসিম ওসমান যেই চেয়ারটায় বসতেন সংসদে আমাকে সেই চেয়ারটা আমাকে দেয়া হয়নি। আমাদেরও জাতীয় পার্টির কাছ থেকে আপনাদের সম্মান আদায় করে নির্বাচনের কথা চিন্তা ভাবনা করতে হবে।

তিনি আরো বলেন, ‘নারায়ণগঞ্জে জাতীয় পার্টিকে সৃষ্টি করার লক্ষ্যে নাসিম ওসমান, এই লিয়াকত হোসেন খোকা সহ আরো অনেকে অগ্রভাগে ছিল। এবং গত দুইবার সরকারকে সহয়োগিতা করেছে। জাতীয় পার্টি কোন আন্দোলনে যায়নি। জাতীয় পার্টি কোন জ্বালাও পোড়াও রাজনীতি করেনা। জাতীয় পার্টি যেভাবে সহযোগিতা করেছে সেজন্য আজকে সরকার বিশ্বের দরবারে একটা উন্নত রাষ্ট উপহার দিতে পেরেছে। এটার মধ্যে সবচেয়ে বেশি সহযোগিতা ছিল জাতীয় পার্টির। একজন যদি আরেকজনকে সহযোগিতা করে তাহলে উন্নয়ন সম্ভব। আমরা বিরোধী দল হয়েও সহযোগিতা করেছি। ক্ষমতায় থাকা দলটি আগামীকে আমাদেরকে নিয়ে সামনে এগিয়ে যেতে চান তাহলে আমাদেরকে অবশ্যই সম্মান করতে হবে। এই সম্মান যদি আমারা ঠিকমত পাই অবশ্যই এই সরকারকে আমরা সমর্থন দিতে রাজি আছি। কিন্তু এবার আমাদের চাহিদা অনুযায়ী সংসদ সদস্য দিতে হবে। আমাদের চাহিদা অনুয়ায়ী আমাদের মন্ত্রী পদে মর্যাদা দিতে হবে। জাতীয় পার্টি প্রত্যেকটা জায়গায় যদি একত্রে কাজ করে তবেই আমরা একত্রিত হব। অন্যদের কি হবে। আসেন ৩শ সিটে নির্বাচন হবে।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ