রূপগঞ্জের সন্তান হবে এমপি প্রার্থী : শামীম ওসমান

রূপগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৫:১৬ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০১৮ সোমবার



রূপগঞ্জের সন্তান হবে এমপি প্রার্থী : শামীম ওসমান

দেশ ধ্বংসের ষড়যন্ত্র চলছে, সকলকে সতর্ক থাকতে হবে বলে মন্তব্য করে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, কামাল ইউনুছরা বাংলাদেশের বিরুদ্ধে দেশে ও বিদেশে ষড়যন্ত্র করেছে। কামালের মেয়ের জামাই লন্ডনে বসে বাংলাদেশ ধ্বংসের ছক কষছে। বিএনপি জামাত ১৯ বার জননেত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করে ব্যর্থ হয়ে এখন এই সুশীল-কুশীলদের পেত্মাতার উপর ভর করছে। শেখ হাসিনাকে রাষ্ট্র ক্ষমতায় আনতে হবে। তা না হলে বাংলাদেশকে শেষ করে দিবে তারা। শেখ হাসিনা বাঁচলে বাংলাদেশ বাঁচবে।

১৬ সেপ্টেম্বর রবিবার রাতে রূপগঞ্জের পাশর্^বর্তী মেহেদী মার্টে রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান আরো বলেন, শেখ হাসিনার ভালবাসা শুধু তার কর্মীদের জন্য। তিনি সকলের খবর জানেন এবং রাখেন। রূপগঞ্জের মানুষের যে দাবী ‘রূপগঞ্জের সন্তান হবে আগামী নির্বাচনে রূপগঞ্জের এমপি প্রার্থী’ আপনাদের চাওয়ার বাইরে কিচ্ছু হবে না বলে বিশ^াস। দল ক্ষমতায় থাকতে রূপগঞ্জে আওয়ামীলীগের ২৭শ নেতাকর্মী মিথ্যা মামলার শিকার হয়েছেন এটা শুনলে নেত্রী কোনদিন মেনে নিবেন না।

উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি খন্দকার আবুল আবুল বাশার টুকুর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আবদুল হাই, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাজাহান ভূইয়া, উপজেলা আওয়ামীলীগ নেতা ও রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক এমএ রাসেল, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক, দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হোসেন ভূইয়া রানু, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান, সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মশিউর রহমান তারেক, দাউদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা আফাজদ্দিন খান, মুড়াপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলীমুদ্দিন ভূইয়া, কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট আব্দুল আউয়াল, রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সদস্য আব্দুল কালাম ভূইয়া, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক হাফিজুর রহমান ভূইয়া সজিব, কেন্দ্রীয় হকার্সলীগের যুগ্ন সম্পাদক কামাল হোসেন কমল, যুবলীগ নেতা আব্দুল আউয়াল, হাজী সফিকুল ইসলাম, মনিরুজ্জামান ভূইয়া, ছাত্রলীগ নেতা মাছুম চৌধুরী অপু, লুৎফর রহমান মুন্না, আশিকুল ইসলাম খোকন প্রমুখ।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও

আরো খবর