৬ কার্তিক ১৪২৫, রবিবার ২১ অক্টোবর ২০১৮ , ৯:৪২ অপরাহ্ণ

UMo

ছাত্রদল সম্পাদকের জামিন নিয়ে বিএনপিতে তোলপাড়


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৫৭ পিএম, ২০ সেপ্টেম্বর ২০১৮ বৃহস্পতিবার


ছাত্রদল সম্পাদকের জামিন নিয়ে বিএনপিতে তোলপাড়

নারায়ণগঞ্জ জেলায় গত এক মাসে ১৫টি মামলা হয়েছে যেখানে বিএনপির শীর্ষস্থানীয় নেতা থেকে শুরু করে একেবারে মাঠ পর্যায়ের নেতাদেরও আসামী করা হয়েছে। কিন্তু এরই মধ্যে গ্রেফতারের পর জামিন মুক্তি পেয়েছেন জেলা ছাত্র দলের সেক্রেটারী খায়রুল আলম সজীব সহ অনেকে। এ বিষয়টি নিয়ে এখন চলছে তোলপাড়।

হঠাৎ করেই এত দ্রুত মুক্তি নিয়েও প্রশ্ন উঠেছে খোদ দলের ভেতর থেকে। বিএনপির অনেক নেতাদের দাবী এর পেছনে ভিন্ন কোন কারণ থাকতে পারে। কারণ ১৫টি মামলা হলেও সোনারগাঁও উপজেলা বিএনপির সেক্রেটারী আজহারুল ইসলাম মান্নানের বিরুদ্ধে কোন মামলা হয়নি।

অপরদিকে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনিকে অস্ত্র সহ গ্রেফতার দেখিয়েছে পুলিশ। এরই মধ্যে তার বিরুদ্ধে অস্ত্র আইনে পৃথকভাবে দুটি মামলা হয়েছে। নেওয়া হয়েছে রিমান্ডেও।

এর আগে ১৭ সেপ্টেম্বর রনিকে পিস্তল ও গুলি সহ গ্রেফতার করা হয়েছে। যদিও রনির পরিবারের অভিযোগ ছিল ১৫ সেপ্টেম্বর সকাল ১০টায় পারিবারিক কাজে ঢাকা যায় রনি। আর রাত পর্যন্ত ফিরে আসেনি। তবে রাত সাড়ে ১০টায় অজ্ঞাত ব্যক্তি ঢাকা থেকে টেলিফোনে জানায় যে একটি কালো মাইক্রোবাসে করে কয়েকজন সাদা পোষাকধারী নিজেদের ডিবি পুলিশ পরিচয়ে রনিকে মাইক্রোবাসে তুলে নিয়ে যায়।

১৩ সেপ্টেম্বর সন্ধ্যায় ছাত্রদলের সেক্রেটরী সজীব সহ আরো ১৩ জনে জামিনে মুক্তি পান। তারা হলেণ সোনারগাঁ থানা ছাত্রদল নেতা রুবেল হোসেন, মোজাম্মেল, ইকবাল প্রধান, কাজী হিমেল, বিল্লাল হোসেন, রুহুল আমিন পাবেল, ফরহাদ হোসেন, আব্দুল হালিম, ওমর ফারুক, আবুল বাসার, সাইদুর রহমান, খোরশেদ আলম, ইউনুস জাকারিয়া।

এর আগে ২৯ আগস্ট বিকেলে ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকার ব্যাপারী ভিলা থেকে সজীবকে আটক করে পুলিশ। ২৮ আগস্ট রাত থেকে অভিযান চালিয়ে সোনারগাঁ থানা ছাত্রদলের ১৩ নেতাকর্মীকে আটক করে পুলিশ। পরে তাদেরকে নাশকতা ও বিস্ফোরক মামলায় গ্রেফতার দেখিয়ে ১ দিনের রিমান্ড চাইলে আদালত ১ দিনের রিমান্ড মঞ্জুর করে।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ