৭ কার্তিক ১৪২৫, মঙ্গলবার ২৩ অক্টোবর ২০১৮ , ৮:০২ পূর্বাহ্ণ

UMo

আমি ওসমান পরিবারের সবচেয়ে খারাপ ছেলে : সেলিম ওসমান


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ১১:২৬ পিএম, ২০ সেপ্টেম্বর ২০১৮ বৃহস্পতিবার


আমি ওসমান পরিবারের সবচেয়ে খারাপ ছেলে : সেলিম ওসমান

নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি সেলিম ওসমান বলেছেন, আমাদের পরিবার নিয়ে যারা খেলছে তাদের কোন ছাড় দেওয়া হবে না। আমরা জানি কারা খেলছে। ভাবী আমার মায়ের মতো, আজমেরী আমার জান, অতি দরদী সাবধান। সে যেই হোক না কেন যারা ওসমান পরিবারকে খাটো করলে বাংলাদেশে রাজনীতি করতে দেয়া হবে না। আমরা জানি কারা খেলছে। ওসমান পরিবারকে ধ্বংস করতে দেয়া হবে না। আমরা দুই ভাই (সেলিম ওসমান ও শামীম ওসমান) মাঠে নামবো। দেখবো তখন কে কত খেলতে পারেন।

বৃহস্পতিবার ২০ সেপ্টেম্বর সন্ধ্যায় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের ফতুল্লায় নাসিম ওসমান মেমোরিয়াল এ্যামিউজম্যান্ট পার্কে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির আহবায়ক আবুল জাহেরের সভাপতিত্বে নারায়ণগঞ্জ-৫ সংসদীয় এলাকার জাতীয় পার্টির নেতাকর্মীদের সাথে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

তিনি আরো বলেন, কেউ কেউ পেছন থেকে কলকাঠি নাড়তাছেন। এসব বন্ধ করেন। আপনারা এখনো সেলিম ওসমানকে দেখেন নাই। অনেক মাফ করেছি, আর মাফ করবো না। আমি ওসমান পরিবারের সবচেয়ে খারাপ ছেলে। পরিবারের মধ্যে বিশৃংখলা সৃষ্টি করবেন না রাজনীতি কি জিনিস আমি তা জানি। আমি সহজে কিছু বলি না। কিন্তু ধৈর্যের বাধ ভেঙে গেলে আমার মতো কঠোর আর কেউ হতে পারে না। সেলিম ওসমান অনেক কিছু জানে। খবর আছে, এটা মুক্তিযোদ্ধার হাত। আমার পরিবারকে নিয়ে যারা খেলছেন তারা আর খেইলেন না। প্রয়োজনে দলীয় নেতাদেরও কৈফিয়ত জারি করতে হবে। আমি তার কাছে জিজ্ঞাসা করবো, এটা আমার ব্যক্তিগত অধিকার। তিনি কেন আমাকে বলেননি, তুমাকে নির্বাচন করতে হবে না। আমি তাকে সম্মানের সাথে জিজ্ঞাসা করবো।

সেলিম ওসমান বলেন, আমি কখনো বলি নাই আমি নির্বাচন করবো। আমি নাসিম ওসমানের প্রক্সি দিতে এসেছি। আমি শুধুমাত্র নাসিম ওসমানের জন্য করছি। আমার পরে চতুর্থ পুরুষের আগমণ ঘটবে। আর এই জন্য জাতীয় পার্টির চেয়ারম্যান এরশাদ বলে গিয়েছিলেন, নারায়ণগঞ্জ হচ্ছে ওসমান পার্টি। কিন্তু কেউ কেউ আমাদের মধ্যে ভুল বুঝাবুঝি সৃষ্টির জন্য কাজ করছে। নারায়ণগঞ্জের বায়তুল আমান থেকেই স্বাধীনতার স্বপ্ন দেখা হয়েছে। নারায়ণগঞ্জকে ধ্বংস করতে দেয়া হবে না।

আজমেরী ওসমান সম্পর্কে তিনি আরো বলেন, আমি সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর প্রয়াত নাসিম ওসমানের প্রথম মৃত্যু বার্ষিকীতে আমাদের পরিবারের চতুর্থ প্রজন্ম হিসেবে আমি আজমেরী ওসমানের নাম ঘোষণা করেছিলাম। আজমেরী ওসমানের পর আমাদের আরো প্রজন্ম আছে তার ছেলে আলিফ ওসমান।

তৃণমূলের নেতাকর্মীদের উদ্দেশ্য তিনি বলেন, উন্নয়ন করতে এসেছি, উন্নয়ন করতে দেন। প্রধানমন্ত্রীকে ক্ষমতায় আনতে হবে। সময় হলে সবকিছু দেখতে পারবেন। নমিনেশন দিলে আমি সেলিম ওসমানই দিব। আপনারা সবাই আমার পরিবারের সদস্য। এই খোকন সাহা, বাদল, দিপু আমারই নির্বাচন করেছে এবং আগামীতেও তারাই আমার নির্বাচন করবে। কারণ তাদের সাথে ওসমান পরিবারের রক্তের সম্পর্ক রয়েছে। তারা সকলেই আমার সন্তানের মতো ছোট ভাই। কিন্তু তারা কনফিউশনে রয়েছে, আমি নির্বাচন করবো কি করবো না। আপনারা শুধু আমার জন্য দোয়া করবেন, আল্লাহ যেন আমাকে হায়াত দান করেন। আল্লাহ হায়াত দিলে আমি সংসদ সদস্য হবো এবং আপনাদের সকল ইচ্ছা পূরণ করবো।

আরো উপস্থিত ছিলেন মহানগর জাতীয় পার্র্টির আহবায়ক সানাউল্লাহ সানু, সদস্য সচিব আকরাম আলী শাহীন, জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক আফজাল হোসেন, কলাগাছিয়া ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি বাচ্চু মিয়া, জেলা শ্রমিক পার্টির আহবায়ক আবুল খায়ের ভুইয়া, জেলা জাতীয় পার্টির নেতা গিয়াস উদ্দিন চৌধুরী, মদনপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আবুল বাশার, সাধারণ সম্পাদক গোলাপ হোসেন, গোগনগর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মোক্তার হোসেন, সাধারণ সম্পাদক মকবুল হোসেন, মুছাপুর ইউনিয়ন জাতীয় পার্টির সাবেক সভাপতি মঈন হোসেন, বন্দর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি শাহবুদ্দিন সাবা, সাধারণ সম্পাদক এরশাদ হোসেন, জেলা সেচ্ছাসেবক পার্টির সভাপতি কুতুব উদ্দিন আহম্মেদ, সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন, মহানগর যুব সংহতির সাংগঠনিক সম্পাদক রিপন ভাওয়াল, জেলা যুবসংহতি আহবায়ক রাজা হোসেন রাজু, জেলা মহিলা পার্টির সভাপতি আঞ্জুমান আরা ভুইয়া, সাধারণ সম্পাদক আলেয়া বেগম, সহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ