৪ কার্তিক ১৪২৫, শনিবার ২০ অক্টোবর ২০১৮ , ২:৪৮ পূর্বাহ্ণ

UMo

আরাফাতের শো-ডাউনে বিশাল মিছিলসহ দিনারের যোগদান


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ১০:২১ পিএম, ২২ সেপ্টেম্বর ২০১৮ শনিবার


আরাফাতের শো-ডাউনে বিশাল মিছিলসহ দিনারের যোগদান

নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) আসনে নৌকা প্রার্থীর দাবিতে শহরে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জি এম আরাফাতের শো-ডাউনে যোগ দিতে  জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম হানার দিনারের নেতৃত্বে দেওভোগ বাবুরাইল ও পাক্কা রোড এলাকা থেকে বিশাল বিশাল মিছিলসহ যোগ দেয়।

২২ সেপ্টেম্বর দুপুর ৩টায় শহরের ২নং রেল গেইট থেকে মিছিল বের হয়ে দেওভোগ ১৬নং ওয়ার্ড আওয়ামীলীগের কার্যালয়ের সামনে জিএম আরাফাতের মঞ্চের সামনে প্রধান মিছিলে সাথে যোগ দেন। এ সময় আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী দাবিতে স্লোগান দেয়। পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ডিজিটাল বাংলাদেশের রূপকার সজীব ওয়াজেদ জয়ের স্লোগানে এলাকায় মুখরিত হয়ে পড়ে।

মিছিলে যোগদানের ব্যাপারে দিনার জানান, আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে নারায়ণগঞ্জে আমরা সকল আসনে নৌকার প্রার্থী চাই। আর নারায়ণগঞ্জ ৫ আসনে আরাফাত ভাইয়ের চেয়ে যোগ্য আওয়ামীলীগের নেতৃত্ব আছে বলে দলের নেতাকর্মীরা মনে করেনা। তিনি আওয়ামীলীগ করছেন এবং ছাত্রলীগ থেকে দলের তৃণমূল থেকে নিজের রাজনীতি শুরু করেছেন। আগামী নির্বাচনে আমরা তাকে প্রার্থী হিসেবে দেখতে চাই। 

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ