মেরুদন্ডহীন কমিশনের মাধ্যমে সুষ্ঠু নির্বাচন সম্ভব না : ইউনুস

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ০৭:১৬ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০১৮ সোমবার



মেরুদন্ডহীন কমিশনের মাধ্যমে সুষ্ঠু নির্বাচন সম্ভব না : ইউনুস

ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মহাসচিব হাফেজ মাওলানা অধ্যক্ষ ইউনুস আহমাদ বলেন, সকল রাজনৈতিক দল ও বিশেষজ্ঞ মহলের মতামত উপেক্ষা করে নির্বাচন কমিশন একাদশ জাতীয় নির্বাচনে বিতর্কিত ইভিএম বা ইলেট্রনিক্স ভোটিং মেশিন ব্যবহারের ষড়যন্ত্র করছে। একনেকের সভায় ৩ হাজার ৮২৯ কোটি টাকা ইভিএম এর জন্য অনুমোদন দেয়ায় প্রমাণিত হয়েছে নির্বাচন কমিশন সরকারের এজেন্ডা বাস্তবায়ন করছে। বর্তমান নির্বাচন কমিশন বিগত নির্বাচনগুলোতে প্রমাণ করেছে তারা ভোট ছিনতাইকারীদের পাহারাদার এবং মেরুদন্ডহীন। অতএব তাদের পক্ষে সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন করা সম্ভব নয়।

২৪ সেপ্টেম্বর সোমবার বিকাল ৩টায় আইএবি কার্যালয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের নির্বাচন পরিচালনা কমিটির প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

নির্বাচনি প্রশিক্ষণ কর্মশালায় জেলা সভাপতি আনোয়ার হোসেন জিহাদীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সদস্য হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ।

বিশেষ অতিথি বলেন, প্রতিবেশি রাষ্ট্র ভারতে ইভিএম থেকে বেরিয়ে আসার পথ খুঁজছে। খোদ মার্কিন মুলুকেও ইভিএম নিয়ে বির্তক চলছে। ঠিক সে মুহূর্তে বাংলাদেশে নির্বাচনের মাত্র কয়েকদিন পূর্বে ইভিএম কোটি কোটি টাকা লুটপাট ও নির্বাচনে ডিজিটাল কারচুপির মহড়া করার স্বপ্ন দেখছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। ইভিএম থেকে সরে আসার আহ্বান জানাই। অন্যথায় উদ্ভুত পরিস্থিতির দায়ভার সরকারকেই বহন করতে হবে।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও

আরো খবর