ভবিষ্যৎ প্রজন্মের জন্য চিন্তা করতে হবে না: সেলিম ওসমান

বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:১১ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০১৮ সোমবার



ভবিষ্যৎ প্রজন্মের জন্য চিন্তা করতে হবে না: সেলিম ওসমান

বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের নিশং এলাকায় কয়েক হাজার মানুষের উপস্থিতিতে নিজের চাওয়ার কথা জানিয়ে সংসদ সদস্য সেলিম ওসমান বলেছেন, আবারো দরকার শেখ হাসিনা সরকার। তাহলে আমার ভবিষ্যত প্রজন্মের জন্য চিন্তা করতে হবেনা, শিল্পায়নের জন্য চিন্তা করতে হবেনা, কৃষির জন্য চিন্তা করতে হবেনা, শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নের জন্য চিন্তা করতে হবেনা। আগামীতে আমি সংসদ সদস্য নির্বাচন করি কিংবা নাকরি আমি সব সময় ভবিষ্যত প্রজন্ম এবং সাধারণ মানুষের কল্যাণে কাজ করে যাবো।

সোমবার ২৪ সেপ্টেম্বর বিকেল ৫টায় কলাগাছিয়ার নিশং এলাকায় সরকারী অর্থায়নে কলাগাছিয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের নব নির্মিত ভবনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান এসব কথা বলেন।

এমপি সেলিম ওসমানের চাহিদা পত্রের পরিপ্রেক্ষিতে সরকারী অর্থায়নে ৪তলা ফাউন্ডেশনে ১তলা নির্মিত হয়েছে। পর্যায়ক্রমে উর্ধমূখী সম্প্রসারন প্রকল্পের আওতায় ভবনটিকে সম্পন্ন ৪তলা ভবনে রূপান্তরিত করার প্রতিশ্রুতি দিয়েছেন তিনি। পাশাপাশি স্কুলে আরো একটি নতুন ভবন নির্মাণের প্রতিশ্রুতি সহ প্রতিষ্ঠানটিকে স্কুল এন্ড কলেজে রূপান্তর করার আশা প্রকাশ করেছেন এমপি সেলিম ওসমান। ভবিষ্যতে নতুন যে ভবনটি নির্মিত হবে সেই ভবনটির নাম এম.এ ওহাব ভবন নামে নামকরনের ঘোষণা দিয়েছেন তিনি।

এদিকে মঞ্চে শিক্ষার্থীদের কাছ থেকে সমস্যা এবং চাহিদার করার শোনার পর ৩ একর জমির উপর প্রতিষ্ঠিত সম্পূর্ন শিক্ষা প্রতিষ্ঠানটির চারপাশে সীমানা প্রাচীর নির্মাণ, শিক্ষার্থীদের চাহিদা মোতাবেক কমনরুম, কম্পিউটার ল্যাব ও লাইব্রেরী নির্মাণের ঘোষণা দিয়েছেন এমপি সেলিম ওসমান। এ জন্য তিনি স্কুল পরিচালনা কমিটির পক্ষ থেকে লিখিতভাবে একটি চাহিদা পত্র প্রেরনের অনুরোধ জানিয়েছেন।

২০১৪ সালের ২৬জুন উপনির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর প্রথমবারের মত শিক্ষা প্রতিষ্ঠাটিতে গিয়েছেন এমপি সেলিম ওসমান।

ভবনটির উদ্বোধন শেষে স্কুল পরিচালনা কমিটির সভাপতি শহীদ রেজার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যের শহীদ রেজা বলেন, সেলিম ওসমান এমপি হওয়ার পর থেকে বন্দর খেয়াঘাট দিয়ে নদী পারাপার হতে কোন টাকা খরচ হয় না। যেকোন শিক্ষা প্রতিষ্ঠান সরকারী বরাদ্দের পাশাপাশি উনি নিজের টাকাতেও উন্নয়ন করেছেন। কলাগাছিয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ে তিনি এমপি হওয়ার পর কখনো আসেননি। সাধারণত এমপিরা আগে কোথাও আসেন তারপর দেন। কিন্তু সেলিম ওসমান সবার থেকে আলাদা উনি আগে দেন পরে সেখানে যান। উনার এমন উন্নয়ন কাজের প্রশংসা করা ছাড়া অন্য কোন কথাই থাকতে পারেনা। বন্দরের উন্নয়নে উনার মত সংসদ সদস্যই প্রয়োজন।

আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, বন্দর থানা আওয়ামীলীগের সভাপতি এম.এ রশিদ, জেলা জাতীয় পার্টির আহবায়ক আবুল জাহের, যুগ্ম আহবায়ক আফজাল হোসেন, মহানগর জাতীয় পার্টির আহবায়ক সানাউল্লাহ সানু, সদস্য সচিব আকরাম আলী শাহীন, শিক্ষা প্রতিষ্ঠানটির পরিচালনা কমিটির সাবেক সভাপতি সেলিম রেজা, বন্দর উপজেলার নির্বাহী কর্মকর্তা পিন্টু বেপারী, বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহীন মন্ডল, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান, কলাগাছিয়া ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি বাচ্চু মিয়া, সাধারণ সম্পাদক মঞ্জু হোসেন, জাপা নেতা রোটারিয়ান গিয়াস উদ্দিন চৌধুরী, মহানগর সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহম্মেদ দুলাল প্রধান সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তি বর্গ ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দরা।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও