৪ কার্তিক ১৪২৫, শনিবার ২০ অক্টোবর ২০১৮ , ২:৫১ পূর্বাহ্ণ

UMo

ছাত্রদল সভাপতি রনির বাবাকে ডেকে খোঁজ নিলেন মির্জা ফখরুল


স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৪:০১ পিএম, ৪ অক্টোবর ২০১৮ বৃহস্পতিবার


ছাত্রদল সভাপতি রনির বাবাকে ডেকে খোঁজ নিলেন মির্জা ফখরুল

নারায়ণগঞ্জ কারাগারে থাকা জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনির খোঁজ খবর নিয়েছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এসময় তিনি রনির পরিবারের সদস্যদেরও খোঁজ খবর নেন এবং তাদের সান্তনা দেন।

বৃহস্পতিবার (৪ অক্টোবর) দুপুর আড়াইটায় দলের গুলশানের কার্যালয়ে রনির বাবা মোস্তফাকে ডেকে নেন মহাসচিব। এসময় মোস্তফার সাথে মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেনকেও তলব করেন তিনি। দুজনের সাথে বেশ কিছুক্ষন কথা বলেন তিনি।

মোস্তফা নিউজ নারায়ণগঞ্জকে বলেন, ‘আমাদেরকে ডেকে নিয়েছিলেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম। তিনি আমাদের সকলের খোঁজ খবর নিয়েছেন এবং রনির জন্য চিন্তা করতে না করেছেন। রনির জামিনসহ আইনি প্রক্রিয়া তারা দেখছেন বলে জানান।’

অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান জানান, আমার কাছ থেকে দলের নেতাকর্মীদের খোঁজ খবর নিয়েছেন। দলের যারা কারাগারে আছেন বিশেষ করে রনির খোঁজ খবর নিয়েছেন তিনি এবং ঘটনার বিস্তারিত জানতে চেয়েছেন। পুরো ঘটনা শুনে তিনি বিস্মিত হয়েছেন এবং রনির প্রতি দৃষ্টি রাখছে দল জানিয়ে আইনি প্রক্রিয়া চালিয়ে যাওয়ার জন্য বলেছেন।

আগামীতে দলের নেতাকর্মীদের রাজপথে থাকার পাশাপাশি সক্রিয় হতে নির্দেশ দিয়েছেন তিনি এবং দলের সকলের খোঁজ খবর ও সাংগঠনিক তথ্যও দল রাখছে বলে জানিয়েছেন মহাসচিব।

এসময় আরো উপস্থিত ছিলেন দলের প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, ছাত্র বিষয়ক সম্পাদক ফজলুল হক মিলন, সাবেক ছাত্রনেতা কামারুজ্জামান রতন প্রমুখ।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ