৬ অগ্রাহায়ণ ১৪২৫, মঙ্গলবার ২০ নভেম্বর ২০১৮ , ৬:২০ অপরাহ্ণ

rabbhaban

ছাত্রদল সভাপতি রনি কারাগার থেকে রিমান্ডে


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ১২:৩৩ পিএম, ৭ অক্টোবর ২০১৮ রবিবার


ছাত্রদল সভাপতি রনি কারাগার থেকে রিমান্ডে

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনিকে ফতুল্লা থানার একটি নাশকতা মামলায় তিন দিনের রিমান্ডে নেওয়া হয়েছে। ৭ অক্টোবর রোববার সকালে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মোহসিনের আদালতে ওই রিমান্ড শুনানী অনুষ্ঠিত হয়। পরে শুনানি শেষে আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। আদালতে তাকে ৭ দিনের রিমান্ড চেয়ে পাঠানো হয়।

১৭ সেপ্টেম্বর নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের নিখোঁজ সভাপতি মশিউর রহমান রনিকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার দেখায় পুলিশ। সেদিন ভোর ৫ টায় তাকে ফতুল্লার দাপা ইদ্রাকপুর থেকে একটি বিদেশী পিস্তল ও ৩ রাউন্ড গুলিসহ গ্রেফতার করে পুলিশ। এ মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তখন ৩ দিনের রিমান্ডে নেয়া হয় রনিকে।

তিন দিনের রিমান্ডে থাকা অবস্থায় তার কাছ থেকে আরো একটি পাইপ গান উদ্ধার করা হয় জানিয়ে আবারো রিমান্ডের আবেদন করলে আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করে তাকে ডিবিতে হস্তান্তর করা হয়।

অস্ত্র মামলায় রিমান্ডে থাকা নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনির স্বীকারোক্তি মোতাবেক ৫টি কার্তুজ উদ্ধার করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। ২২ সেপ্টেম্বর সকালে ওই গুলি উদ্ধার দেখানো হয়।

এর আগে রিমান্ডে থাকা অবস্থায় আরো একটি অস্ত্র উদ্ধার করা হয়েছে জানিয়েছে পুলিশ। তার দেওয়া তথ্য অনুযায়ী ২০ সেপ্টেম্বর ভোরে ফতুল্লার দাপা ইদ্রাকপুরস্থ অরিয়ন গ্রুপের বালুর মাঠ হতে একটি দেশীয় তৈরি পাইপ গান উদ্ধার করা হয়। পরে মামলাটি ডিবিকে দেওয়া হয়। ওইদিন ৩ দিনের রিমান্ডে ছিল রনি।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ