৬ কার্তিক ১৪২৫, রবিবার ২১ অক্টোবর ২০১৮ , ৯:৪৬ অপরাহ্ণ

UMo

রায়ে প্রমাণিত সরকার তারেক রহমানে ভীত : নজরুল ইসলাম আজাদ


স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৭:৩৪ পিএম, ১০ অক্টোবর ২০১৮ বুধবার


রায়ে প্রমাণিত সরকার তারেক রহমানে ভীত : নজরুল ইসলাম আজাদ

বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ বলেছেন, এই রায় রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত, ক্ষমতাসীন সরকারের রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করার নগ্ন প্রকাশ। আমরা সরকারের এহেন প্রতিহিংসামূলক আচরণ ও আদালতের মাধ্যমে তা কার্যর করার নোংরা কৌশল। এই মামলায় তারেক রহমানের বিরুদ্ধে কোনো প্রত্যক্ষ সাক্ষ্যপ্রমাণ, উপাত্ত-তথ্য প্রমাণ আদালতে উপস্থাপন করা হয় নাই। তা সত্ত্বেও তাকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে রাজনৈতিক উদ্দেশ্য সাধন করার জন্য। মুফতি হান্নানকে দিয়ে জোরপূর্বক স্বীকারোক্তিমূলক জবানবন্দি আদায় করে সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ অন্য নেতাদের জড়ানো হয়েছে। পরবর্তীতে মুফতি হান্নানই বলেছেন, তারেক রহমানের সঙ্গে তার কোনো সম্পর্ক নেই। তিনি তারেক রহমানকে চেনেন না। তার জবানবন্দি প্রত্যাহার করে নেন। সাবেক প্রধান বিচারপতিকে কিভাবে দেশ ত্যাগে বাধ্য করা হয়েছে, তা দেশবাসী জানেন। যে দেশে প্রধান বিচারপতি বিচার পান না, সে দেশে তারেক রহমান তো ননই, কোনো নাগরিকই সুবিচার পাবে না। তাছাড়া তারেক রহমানের ভয়ে ভীত হয়েই সরকার এ রায় দিয়েছে।

একুশে গ্রেনেড হামলা মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের যাবজ্জীবন দন্ডপ্রাপ্ত  রায় প্রত্যাহার চেয়ে দেওয়া বিবৃতিতে আজাদ এসব কথা বলেন।

বিবৃতিতে বলা হয়, অচিরেই এ দুঃশাসনের কবল থেকে দেশকে মুক্তি না দিলে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।

প্রসঙ্গত ঢাকার বঙ্গবন্ধু এভিনিউয়ে ১৪ বছর আগে আওয়ামী লীগের সন্ত্রাসীবিরোধী সমাবেশে নৃশংস গ্রেনেড হামলার ঘটনায় বিএনপি-জামায়াত জোট সরকারের স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবর, সাবেক উপমন্ত্রী আবদুস সালাম পিন্টুসহ ১৯ জনের মৃত্যুদন্ডের রায় এসেছে আদালতে।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ