৭ কার্তিক ১৪২৫, মঙ্গলবার ২৩ অক্টোবর ২০১৮ , ৭:৫৯ পূর্বাহ্ণ

UMo

রায় প্রত্যাহার না হলে আওয়ামীলীগকে চড়া মূল্য দিতে হবে: দিপু ভূইয়া


স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৭:৩৬ পিএম, ১০ অক্টোবর ২০১৮ বুধবার


রায় প্রত্যাহার না হলে আওয়ামীলীগকে চড়া মূল্য দিতে হবে: দিপু ভূইয়া

বিএনপির নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভুঁইয়া বলেছেন, সরকার জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে। আগামী সংসদ নির্বাচনে পরাজয় ভেবেই সরকার বিএনপির নেতাকর্মী দমন পীড়নে নেমেছে। নির্বাচনে যাতে বিএনপি না আসতে পারে তার নীল নকশা তৈরিতে ব্যস্ত আওয়ামী লীগ। এরই অংশ হিসেবে গ্রেনেড হামলা মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন। অবিলম্বে এ রায় প্রত্যাহার করা না হলে আওয়ামী লীগ সরকারকে এর মূল্য দিতে হবে।

একুশে গ্রেনেড হামলা মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের যাবজ্জীবন দন্ডপ্রাপ্ত  রায় প্রত্যাহার চেয়ে দেওয়া বিবৃতিতে দিপু এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আগামী সংসদ নির্বাচনে বিএনপি অংশ না নেয়ার জন্যই সরকার তড়িঘড়ি করে এ রায় ঘোষণা করেছে। বিএনপি নেতাকর্মীদের নামে একের পর এক মামলা দিয়ে হয়রানি করছে। খালেদা জিয়াকে জেলহাজতে রেখে মৃত্যুর দিকে ঠেলে দিয়েছে সরকার। অবিলম্বে গ্রেনেড হামলা মামলার রায় বাতিল করতে হবে। অন্যথায় কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে।

প্রসঙ্গত ঢাকার বঙ্গবন্ধু এভিনিউয়ে ১৪ বছর আগে আওয়ামী লীগের সন্ত্রাসীবিরোধী সমাবেশে নৃশংস গ্রেনেড হামলার ঘটনায় বিএনপি-জামায়াত জোট সরকারের স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবর, সাবেক উপমন্ত্রী আবদুস সালাম পিন্টুসহ ১৯ জনের মৃত্যুদন্ডের রায় এসেছে আদালতে।
 

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ