৬ কার্তিক ১৪২৫, রবিবার ২১ অক্টোবর ২০১৮ , ৯:৪২ অপরাহ্ণ

UMo

গিয়াসকে পাল্টা চ্যালেঞ্জে রাজনীতি ছেড়ে দেওয়ার ঘোষণা শামীম ওসমানের


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:২০ পিএম, ১০ অক্টোবর ২০১৮ বুধবার


গিয়াসকে পাল্টা চ্যালেঞ্জে রাজনীতি ছেড়ে দেওয়ার ঘোষণা শামীম ওসমানের

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান আবারও বিএনপি দলীয় সাবেক এমপি গিয়াসউদ্দিনকে চ্যালেঞ্জ জানিয়ে একই মঞ্চে বসার আহবান রেখেছেন। উন্নয়ন প্রসঙ্গে গিয়াসউদ্দিনের বক্তব্যের পাল্টা জবাব দিতে গিয়ে তিনি ওই আহবান ও চ্যালেঞ্জ জানান। তিনি এবার ৫ ভাগ থেকে বাড়িয়ে ২০ ভাগের এক ভাগও উন্নয়ন করার প্রমাণ দেখাতে পারলে তবে শামীম ওসমান রাজনীতি ছেড়ে দিবে বলে এ চ্যালেঞ্জ জানান।

১০ অক্টোবর বুধবার সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জের শিমরাইল তাজজুট মিল মাঠে এক নির্বাচনীয় সভায় প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এমপি শামীম ওসমান এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি একটি সন্ত্রাসী রাজনৈতিক দল। আজ আদালতের রায়ে তা প্রমাণিত হয়েছে। সে হিসাবে বিএনপিকে নিষিদ্ধের দাবি জানাচ্ছি। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে যাবজ্জীবন সাজা দেয়া হয়েছে। কানাডার আদালত বিএনপিকে একটি সন্ত্রাসী দল হিসেবে রায় দিয়েছিল। তাই এখন সকলের কাছে স্পষ্ট বিএনপি একটি সন্ত্রাসী রাজনৈতিক দল। সে হিসাবে এ দলকে নিষিদ্ধ করা হউক।

নাসিক ৪নং ওয়ার্ড কাউন্সিলর ও জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক আরিফুল হক হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত নির্বাচনী উঠান বৈঠকে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিকলীগের সাবেক সভাপতি আব্দুল মতিন মাষ্টার, সিদ্ধিরগঞ্জ থান আওয়ামীলীগের সভাপতি মজিবর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, জেলা ছাত্রলীগে সাবেক সভাপতি এহসানুল হক নিপু, নাসিক প্যানেল মেয়র-২ মতিউর রহমান মতি, নাসিক কাউন্সিলর ইফতেখার আলম খোকন, আওয়ামীলীগ নেতা মাহবুব হোসেন, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক কাউন্সিলর শাহজালাল বাদল ও আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের সভাপতি আব্দুস সামাদ বেপারী প্রমুখ।

আওয়ামীলীগের প্রভাবশালী এ এমপি আরো বলেন, ২০ বার শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করা হয়েছিল। ১৭ টি গ্রেনেড মেরে শেখ হাসিনাকে হত্যা চেষ্টা করা হয়েছিল। ৩টি গ্রেনেড ট্রাকে লেগে ট্টাকের নীচে বিস্ফোরিত হয়। এতে শেখ হাসিনা বেঁচে যায়। আমাদের সাবেক প্রেসিডেন্টের স্ত্রীসহ অনেকে নিহত-আহত হয়। তারেক জিয়া সেনাবাহিনীর একটি অংশকে ব্যবহার করে পুলিশকে ব্যবহার করে শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিল। ঐ ঘটনায় সুষ্ঠু বিচার না করে বিএনপি জজমিয়া নাটক সাজিয়েছিল। সেই সময় বলা হয়েছিল, শেখ হাসিনা ভ্যানেটিব্যাগে করে গ্রেনেড এনেছিল।  সেই গ্রেনেড হামলার রায় হয়েছে স্বাক্ষ্য প্রমাণের ভিত্তিতে। রায় সরকার দেয় নাই। সরকার রায় দিলে তারেক জিয়াকে ফাঁসির রায় দিত।

নারায়ণগঞ্জ-৪ আসননের বিএনপি দলীয় সাবেক সংসদ সদস্যকে উদ্দেশ্য করে শামীম ওসমান বলেন, যেভাবে সম্পদ লুট করেছেন, সেই হিসাবে বেশীদিন টিকবেন না। যদি আপনি আমার ২০ ভাগ উন্নয়নও করে থাকেন, তবে রাজনীতি ছেড়ে দিব। আপনি আসেন, সাহস থাকলে এক মঞ্চে উঠে কে কত উন্নয়ন করেছেন জনগণের কাছে প্রকাশ করি। মঞ্চে শুধু আপনার সাথে বিএনপির লোক থাকবে। আর আমি থাকবো একা।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ