৬ কার্তিক ১৪২৫, রবিবার ২১ অক্টোবর ২০১৮ , ৯:৪৫ অপরাহ্ণ

UMo

বন্দরে চেয়ারম্যান মুকুলের ভাই সহ ১৬ জনের বিরুদ্ধে নাশকতা মামলা


স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৪:৪৩ পিএম, ১১ অক্টোবর ২০১৮ বৃহস্পতিবার


বন্দরে চেয়ারম্যান মুকুলের ভাই সহ ১৬ জনের বিরুদ্ধে নাশকতা মামলা

২১ আগষ্ট গ্রেনেড হামলার রায়কে কেন্দ্র করে নাশকতার প্রস্তুতির অভিযোগে বন্দর যুবদলের দুই নেতাসহ তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নাশকতার মামলায় ১৬ জনের নাম উল্লেখ করে ৩০ থেকে ৪০ জনকে অজ্ঞাত দেখানো হয়।

১১ অক্টোবর বৃহস্পতিবার সকালে ওই মামলা করা হয়। বন্দর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হারুন অর রশিদ বলেন, গ্রেনেড হামলা মামলার রায় প্রকাশের পর বুধবার গ্রেপ্তারকৃতরা ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে নাশকতার চেষ্টা করে। এসময় সেখান থেকে তাদের আটক করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধেসহ ১৬ জনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাতনামা ৩০ থেকে ৪০ জনকে আসামী করে মামলা রুজু হয় তদন্তকারী কর্মকর্তা মোহাম্মদ আলী জানান। গ্রেফতারকৃত ৩ জনকে ১০ দিনের পুলিশী জিজ্ঞাসাবাদের আবেদন করে বৃহস্পতিবার দুপুরে আদালতে প্রেরন করেন।

গ্রেপ্তারকৃতরা হলো বন্দর থানা যুবদলের সাবেক সভাপতি হাবিবুর রহমান দুলাল (৪৮), বন্দর থানা যুবদলের সভাপতি আমির হোসেন (৪৩) ও হরিপুর এলাকার আব্দুল করিম মিয়ার ছেলে সানাউল্লাহ (৫২)। এর মধ্যে বন্দর থানা যুবদলের সাবেক সভাপতি হাবিবুর রহমান দুলাল বন্দর উপজেলা চেয়ারম্যান বিএনপি নেতা আতাউর রহমান মুকুলের ভাই।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ