৭ কার্তিক ১৪২৫, মঙ্গলবার ২৩ অক্টোবর ২০১৮ , ৮:০১ পূর্বাহ্ণ

UMo

‘এরশাদের মুখের কোন লাগাম নেই, তারা এসেছে মধু খেতে’


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:১৮ পিএম, ১১ অক্টোবর ২০১৮ বৃহস্পতিবার


‘এরশাদের মুখের কোন লাগাম নেই, তারা এসেছে মধু খেতে’

জাতীয় শ্রমিকলীগের সভাপতি শুক্কুর মাহমুদ বলেছেন, নারায়ণগঞ্জের ৫টি আসনে আমরা নৌকা চাই। প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনার কাছে আমাদের দাবি নারায়ণগঞ্জের ৫টি আসনেই যেন নৌকা প্রতীকের প্রার্থীকে মনোনয়ন দেয়া হয়। কারণ এই নারায়ণগঞ্জেই আওয়ামীলীগের জন্ম। মহান মুক্তিযুদ্ধে এই নারায়ণগঞ্জের অগনিত মানুষ রক্ত দিয়েছে। অনেক মা বোন তাদের সম্ভ্রম হারিয়েছে। দশম জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় স্বার্থে আমরা নারায়ণগঞ্জের দু’টি আসনে মনোনয়ন প্রত্যাহার করেছিলাম। জাতীয় পার্টির চেয়ারম্যান এরশাদের মুখের কোন লাগাম নেই। তিনি সকালে এক কথা বলেন বিকেলে আরেক কথা বলেন। তারা এসেছে মধু খেতে। আবারো যদি জাতীয় ঐক্যের প্রয়োজনে সিট ছাড়তে হয় তাহলে যেন রংপুর, নীলফামারী, লালমনিরহাটসহ ওই অঞ্চলের সিট ছেড়ে দেয়া হয়। নৌকা ছাড়া অন্য কোন প্রতীকে নারায়ণগঞ্জের মানুষ ভোট দিতে চায়না। নারায়ণগঞ্জ আওয়ামীলীগকে আর শক্তিহীন করবেন না। কারণ যেকোন সমস্যায় তাদেরকে কিন্তু পাওয়া যাবেনা।

জাতীয় শ্রমিকলীগের ৪৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ১১ অক্টোবর বৃহস্পতিবার বিকেলে শ্রমিকলীগ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শাখার নারায়ণগঞ্জের বন্দরে বর্ণাঢ্য আনন্দ র‌্যালী শেষে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসকল কথা বলেন শুক্কুর মাহমুদ। বিকেলে বন্দরের ময়মনসিংহ পট্টি এলাকার সামনে থেকে র‌্যালীটি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কদমরসুল কলেজের সামনে গিয়ে শেষ হয়। শোভাযাত্রায় ছিল বাদ্য  বাজানা সহকারে কয়েকটি ঘোড়ার গাড়ি, ট্রাক, ফেষ্টুন। পরে সমাবেশে বক্তব্য রাখেন নেতৃবৃন্দ।

মহানগর শ্রমিকলীগ ও তিতাস গ্যাস কেন্দ্রীয় সিবিএ’র সভাপতি কাজিমউদ্দিন প্রধানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিকলীগের সভাপতি শুক্কুর মাহমুদ। উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির ক্রীড়া বিষয়ক সম্পাদক সাহাবুদ্দিন মিয়া, জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মাইনউদ্দিন আহমেদ বাবুল, সহসভাপতি কামাল হোসেন, এস এম মনজুর আহমেদ, গোলাম মোস্তফা, মোজাম্মেল হক, মোখলেসুর রহমান, হাজী আব্দুল মান্নান, যুগ্ম সাধারণ সম্পাদক অগ্রনী ব্যাংক সিবিএ’র নেতা মজিবুর রহমান, ঘাট শ্রমিকলীগের মোঃ শাহআলম, ডিপিডিসির স্বপন রেজা, সোনালী ব্যাংক সিবিএ’র মোঃ আসলাম, সিদ্দিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ নৌযান শ্রমিক ইউনিয়নের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সবুজ শিকদার, সাংগঠনিক সম্পাদক ও বিআইডব্লিউটিসি’র জাকির হোসেন চুন্নু মাস্টার, মহানগর শ্রমিকলীগের সহ সভাপতি আলী হোসেন, আলমগীর কবির বকুল, বন্দর উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মোঃ রাফিয়ান, হাজী আশরাফ, জেলা যুব শ্রমিকলীগের সভাপতি ওবায়দুর রহমান আরিফ, সাধারণ সম্পাদক মোক্তার হোসেন, ফতুল্লাহ থানা যুব শ্রমিকলীগের নেতা জুয়েল প্রধান, গাজী লিটন, মহিলা বিষয়ক সম্পাদিকা হাসিনা রহমান সুমি, বাংলাদেশ নৌযান শ্রমিক ইউনিয়নের সরদার আলমগীর মাষ্টার, অহিদুর রহমান মাষ্টার, কবির হোসেন, আক্তার হোসেন, নাননু মিয়া প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, বাংলাদেশের উন্নয়নের চাবিকাঠি শ্রমিকরা। অথচ শ্রমিকদের প্রতিনিধি হিসেবে জাতীয় সংসদে কেউ নেই। শুক্কুর মাহমুদকে গত দশম জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নমিনেশন দিয়েছিলেন। কিন্তু জাতীয় স্বার্থে তাকে প্রত্যাহারের নির্দেশ দিয়েছিলেন। আমরা চাই শ্রমিকদের প্রতিনিধি হিসেবে শুক্কুর মাহমুদকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ ৫ আসনে মনোনয়ন দেয়া হোক।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ