৬ কার্তিক ১৪২৫, সোমবার ২২ অক্টোবর ২০১৮ , ৪:১৫ পূর্বাহ্ণ

UMo

তারেক জিয়ার ফাঁসি দাবি মহানগর আওয়ামীলীগের


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৪৩ পিএম, ১১ অক্টোবর ২০১৮ বৃহস্পতিবার


তারেক জিয়ার ফাঁসি দাবি মহানগর আওয়ামীলীগের

২১ আগস্ট গ্রেনেড হামলার রায়ের প্রতি অসন্তোষ ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়ার ফাঁসি দাবি করেছে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগ।

১১ অক্টোবর বৃহস্পতিবার বিকেলে মহানগর আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত বিক্ষোভ মিছিল ও সমাবেশে নেতারা এই দাবি জানান।

বিক্ষোভ মিছিলটি শহরের ২নং রেলগেইট আওয়ামীলীগের কার্যালয়ের সামনে থেকে শুরু করে গ্রীন্ডলেজ ব্যাংকের মোড় হয়ে চুনকা পাঠাগার ঘুরে আবার কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ আরজু রহমান ভূইয়া, আব্দুল কাদির, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবিব ও জিএম আরমান।

মিছিলপূর্ব সংক্ষিপ্ত সমাবেশে আনোয়ার হোসেন বলেন, ২১ আগস্ট গ্রেনেড হামলার রায়ের বিরুদ্ধে আমরা নিন্দা প্রকাশ করছি। এই রায়ে যাদের যাবজ্জীবন কারাদন্ড দেয়া হয়েছে তারেক জিয়াসহ তাদের সকলের ফাঁসি দাবি করছি। আমরা আশা করছি পরবর্তী রায়ে তারেক জিয়ার ফাঁসি দেয়া হবে।

আরজু রহমান ভূইয়া বলেন, ২১ আগস্ট গ্রেনেড হামলার রায়ে তারেক জিয়ার ফাসি হওয়া উচিত ছিল। আমরা এই রায়ের প্রতি অসন্তষ্ট। আমরা আশা করছি আগামীতে সঠিক রায় পাবো।

অ্যাডভোকেট খোকন সাহা বলেন, ২১ আগস্ট গ্রেনেড হামলায় আদালত যে রায় দিয়েছে আমরা এই সন্তুষ্ট না। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়াসহ যাদের যাবজ্জীবন কারাদন্ড দেয়া হয়েছে তাদের সকলের ফাঁসি চাই।

এসময় আরও উপস্থিত ছিলেন মহাগনর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহমুদা মালা, জিএম আরাফাত, কোষাধ্যক্ষ কামাল দেওয়ান, সদস্য সানোয়ার তালুকদার ও সাখাওয়াত হোসেন সুমনসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ