আওয়ামীলীগ ঘুমায় নাই, শামীম ওসমানের গণজোয়ার সৃষ্টি করতে হবে : বাদল

সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৩৭ পিএম, ১১ অক্টোবর ২০১৮ বৃহস্পতিবার



আওয়ামীলীগ ঘুমায় নাই, শামীম ওসমানের গণজোয়ার সৃষ্টি করতে হবে : বাদল

ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল বলেছেন, বিএনপি একটি সন্ত্রাসী দল। এই সন্ত্রাসী দলকে ভোট দিলে দেশে সন্ত্রাসের রাজত্ব কায়েম করা হবে। সন্ত্রাসী দলকে বয়কট করে স্বাধীনতার পক্ষের হাতকে শক্তিশালী করতে হবে। বিগত আমলে বিএনপি সন্ত্রাসী কর্মকান্ড করে দেশের মধ্যে অরাজকতা সৃষ্টি করে ছিল। বিএনপি এখন আবার দেশকে সন্ত্রাসী হিসাবে পরিণত করতে পায়তারা চালাচ্ছে। 

বৃহস্পতিবার (১১ অক্টোবর) বিকেলে কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগ কেন্দ্রীয় নির্বাচনী কার্যালয় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। 

তিনি আরও বলেন, সামনে জাতীয় সংসদ নির্বাচন। এ নির্বাচনকে সামনে রেখে শামীম ওসমানের পক্ষে গণজোয়ার সৃষ্টি করতে হবে। শামীম ওসমান যদি এলাকার উন্নয়ন করে থাকে তাহলে তাকে ভোট দিতে আপত্তি থাকার কথা নয়। শামীম ওসমানের নির্বাচনী এলাকার কতটুকু কাজ হয়েছে তা আমরা বলতে চাই না। যারা রাস্তা দিয়ে চলাচল করে তারা বলতে পারবে শামীম ওসমান কি পরিমান উন্নয়ন করেছে। আর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো শামীম ওসমানকে নৌকায় ভোট দিয়ে এমপি করতে চাই। আর বিএনপির সন্ত্রাসীদের জানিয়ে দিতে হবে আওয়ামীলীগ ঘুমিয়ে নাই, আওয়ামীলীগ জেগে আছে। সন্ত্রাসীদের প্রতিহত করতে আওয়ামীলীগ নেতাদের মাঠে থাকার আহবান করে তিনি।

কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি আইয়ুব আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মোমেন শিকদার, প্রচার সম্পাদক জাহিদুল হক খোকন প্রমুখ।

এসময় আরও উপস্থিত ছিলেন কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সাধারন সম্পাদক এমএ সাত্তার, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান আতা, কাশিপুর ইউনিয়ন কৃষকলীগের সাধারন সম্পাদক আবুল কালাম, কাশিপুর ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক শামীম আহম্মেদ, যুগ্ম সাধারন সম্পাদক এমদাদুল হক খোকা, সাংগঠনিক সম্পাদক নূর হোসেন, কাশিপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মোক্তার হোসেন, কাশিপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান শামীম আহম্মেদ, থানা ছাত্রলীগের সহসভাপতি শরিয়তউল্লাহ বাবু, ইউপি সদস্য মরিয়ম আক্তার, আওয়ামীলীগ নেতা ফাতু মিয়া, কাশিপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আল আমিন, যুবলীগ নেতা দুলাল, সেলিম, মনির হোসেন, মুন্নাসহ অন্যান্য নেতৃবৃন্দ।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও