২৯ কার্তিক ১৪২৫, মঙ্গলবার ১৩ নভেম্বর ২০১৮ , ১:৪২ অপরাহ্ণ

UMo

‘খোকন সাহা রাজনীতির ঘুরপ্যাচে পোড় খাওয়া দগ্ধ মানুষ’


প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৬:২৯ পিএম, ১৫ অক্টোবর ২০১৮ সোমবার


‘খোকন সাহা রাজনীতির ঘুরপ্যাচে পোড় খাওয়া দগ্ধ মানুষ’

সুজিত সরকার প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, অ্যাডভোকেট খোকন সাহা নারায়ণগঞ্জ কোর্টে সুপরিচিত আইনজীবী। নারায়ণগঞ্জ বার অ্যাসোসিয়েশনে নির্বাচিত সাধারণ সম্পাদক ছিলেন। পরবর্তীতে সভাপতির পদে নির্বাচন করলে কোর্টের ষড়যন্ত্রের শিকার হয়ে বিজিত হন। এর পর আর কোর্টের রাজনীতিতে আগের মতো পুরোদস্তুর কালক্ষেপন করেন না। তবে সচেতন দলীয় প্রার্থীরা নির্বাচন করলে মুক্তিযুদ্ধের চেতনায় প্রার্থীরা যেন জয় নিয়ে ঘরে ফিরেন সে ব্যাপারে বহু দৃষ্টান্তের নজির রেখেছেন।

নারায়ণগঞ্জ জেলার রাজানীতিতে বহু চড়াই উৎড়াইয়ের ঢেউ অতিক্রম করেছেন। দলের ভিতর থেকে শুরুর বিরোধী দলের অপসংস্কৃতির শিকারও হয়েছেন। ছাত্র রাজনীতির মাঠ থেকে উঠে এসেছেন। আপাদমস্তক রাজনীতিবিদ এই খোকন সাহা রাজনীতির ঘুরপ্যাচে পোড় খাওয়া দগ্ধ মানুষ। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৫ (সদর ও বন্দর) আসনে নৌকার মাঝির মনোনয়ন প্রত্যাশী।

ছোট বেলায় তার বাবার হাত ধরে নীটিং ও বডি মেশিনের কাজ শিখেন। নীটিং মেশিনের শব্দ শুনলেই বুঝে যান কোন মেশিনে সুই নষ্ট হবে। কাপড় সঠিক টেনশনে প্রোডাকশন হচ্ছে কিনা। বর্তমান সময়ে নিটিং মেশিনের ওস্তাদরা তাকে গুরু বলেই ডাকে।

শত ব্যস্ততার মধ্যেও নিজের বাবার আমলের প্রতিষ্ঠিত নিটিং ঘরে যান এবং নিজ হাতে মেশিনগুলি ঠিক করেন। প্রতিদিন খোকন সাহা পুরান কোর্টের গাছ তলায় চেম্বারে বসে আইন পেশার কাজ ও দলীয় রাজনীতির কর্মীদের সাথে প্রাত্যহিক কাজকর্ম সারেন। মশার কামড় সহ্য করেও মানুষ আসেন তার চেম্বারে নিয়মিত।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ