১ অগ্রাহায়ণ ১৪২৫, বৃহস্পতিবার ১৫ নভেম্বর ২০১৮ , ৩:০১ অপরাহ্ণ

UMo

যুব শ্রমিকলীগ নেতা গাজী লিটনকে কুপিয়ে জখম


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:১৩ পিএম, ১৫ অক্টোবর ২০১৮ সোমবার


যুব শ্রমিকলীগ নেতা গাজী লিটনকে কুপিয়ে জখম

জাতীয় যুব শ্রমিকলীগ নারায়ণগঞ্জ জেলার সাংগঠনিক সম্পাদক গাজী লিটনকে কুপিয়ে জখম করা হয়েছে। ১৫ অক্টোবর সোমবার বেলা দুইটায় দেওভোগ মাদ্রাসা মসজিদের সামনে ওই ঘটান ঘটে।

জানা গেছে, সদর উপজেলার ফতুল্লা থানাধীর দেওভোগ পশ্চিম নগর এলাকার আব্দুল কাদের এর ছেলে লিটন (৪২) শহরের দুই নং রেল গেট এলাকার থানকাপর মার্কেটের থান কাপড় ব্যাবসা করেন। সেই সঙ্গে তিনি জাতীয় যুব শ্রমিকলীগ নারায়ণগঞ্জ জেলার সাংগঠনিক সম্পাদক। গাজী লিটন দীর্ঘদিন জাবৎ এলাকায় মাদক, সন্ত্রাস ও ইভটিজিং এর বিরুদ্ধে নেতৃত্ব দিয়ে আসছেন।

যুব শ্রমিকলীগ নেতা গাজী লিটন জানান, কিছুদিন পূর্বে আমি শীর্ষ সন্ত্রাসী হাসানের গ্রেফতার দাবিতে ফেইসবুক পেইজে একটি স্ট্যাটাস দেই। ১৫অক্টোবর সোমবার অনুমানিক বেলা দুইটায় দেওভোগ মাদ্রাসা মসজিদের সামনে আমাকে একা পেয়ে হাসান সহ অজ্ঞাত ১০ থেকে ১৫ জন সন্ত্রাসী হত্যার উদ্যেশে হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে আমার মাথা ক্ষত-বিক্ষত সহ শরীরের বিভিন্ন অংশ ইট দিয়ে থেতলিয়ে মারাত্বক জখম করে। আমি প্রাণ বাচাঁতে ডাক চিৎকার করলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে আমার স্বজনরা খবর পেয়ে প্রাথমিক চিকিৎসার জন্য খানপুর ৩০০ শয্যা হাসপাতালে নিয়ে আসেন।

খানপুর হাসপাতালের ইমারজেন্সি বিভাগের চিকিৎসক অমিত রায় জানান, আহত লিটনের মাথায় প্রায় চল্লিশটি সেলাই দেওয়া হয়েছে। লিটনকে চব্বিশ ঘন্টার জন্য হাসপাতালে নিবিড় পর্যবেক্ষনে রাখা হয়েছে। পরবর্তীতে আমরা লিটনের অবস্থা পর্যবেক্ষন করে প্রয়োজনীয় চিকিৎসার ব্যাবস্থা করব।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ