১ অগ্রাহায়ণ ১৪২৫, বৃহস্পতিবার ১৫ নভেম্বর ২০১৮ , ৩:১৫ অপরাহ্ণ

UMo

যুব শ্রমিকলীগ নেতার উপর হামলাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৭:২১ পিএম, ১৬ অক্টোবর ২০১৮ মঙ্গলবার


যুব শ্রমিকলীগ নেতার উপর হামলাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

জাতীয় যুব শ্রমিকলীগ নারায়ণগঞ্জ জেলা’র সাংগঠনিক সম্পাদক ও থান কাপড় ব্যবসায়ী গাজী লিটনের উপর হামলাকারী শীর্ষ সন্ত্রাসী মাদক ব্যবসায়ী হাসান ও তার সহযোগীদের অবিলম্বে গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছে যুব শ্রমিকলীগ নারায়ণগঞ্জ জেলা শাখার নেতাকর্মীরা। মঙ্গলবার ১৬ অক্টোবর দুপুরে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক সবুজ শিকদার, জাকির হোসেন চুন্নু মাষ্টার, যুব শ্রমিকলীগ নারায়ণগঞ্জ জেলা’র সাধারণ সম্পাদক মোক্তার হোসেন, যুগ্ম সম্পাদক রবিউল আলম প্রমুখ।

সমাবেশে জেলা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক সবুজ শিকদার বলেন, আমাদেরকে আইন হাতে তুলে নিতে বাধ্য করবেন না। অবিলম্বে হামলাকারী সন্ত্রাসী হাসান ও তার সহযোগীদের গ্রেফতার করতে হবে। নয়তো আমরা কঠোর থেকে কঠোরতর আন্দোলন করতে বাধ্য হবো।

উল্লেখ্য সোমবার দুপুরে সদর উপজেলার ফতুল্লার দেওভোগ মাদরাসা মসজিদের সামনে জেলা যুব শ্রমিকলীগ নারায়ণগঞ্জ জেলার সাংগঠনিক সম্পাদক গাজী লিটনকে (৪২) কুপিয়েছে সন্ত্রাসী হাসান ও তার সহযোগীরা। আহত গাজী লিটনকে নারায়ণগঞ্জ শহরের খানপুরের ৩০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। কিছুদিন পূর্বে গাজী লিটন শীর্ষ সন্ত্রাসী হাসানের গ্রেফতার দাবিতে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছিলেন। শীর্ষ সন্ত্রাসী হাসান(৩৫) প্রায় এক মাস আগে জামিনে মুক্ত হয়ে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে। হাসানের বিরুদ্ধে দুইটি হত্যা মামলা, দুইটি অস্ত্র মামলা, তিনটি ধর্ষন মামলা সহ একাধিক মাদক মামলা রয়েছে।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ