২৯ কার্তিক ১৪২৫, মঙ্গলবার ১৩ নভেম্বর ২০১৮ , ১:৪২ অপরাহ্ণ

UMo

পপি রানী সরকারের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন


প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ১০:৪৯ পিএম, ১৬ অক্টোবর ২০১৮ মঙ্গলবার


পপি রানী সরকারের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন

১৪ অক্টোবর দিবাগত রাত থেকেই নারায়ণগঞ্জের ২০৩ টি পূজা মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দূর্গা পূজা। শুক্রবার (১৯ অক্টোবর) বিজয়া দশমীতে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হবে পাঁচ দিনব্যাপী এ উৎসব।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩, ১৪ ও ১৫ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী পপি রানী সরকার শারদীয় দূর্গা পূজা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে শারদীয় শুভেচ্ছা জানিয়েছেন। মঙ্গলবার (১৬ অক্টোবর ২০১৮, ২৮ আশ্বিন ১৪২৫) সনাতন ধর্মালম্বীদের ধর্মীয় উৎসব শারদীয় দূর্গোৎসবের মহা সপ্তমীতে তিনি নগরীর বিভিন্ন পূজা মণ্ডপে ঘুরে ঘুরে দেখেন। তিনি উকিল পাড়া, দেওভোগ, সাহাপাড়া, আমলাপাড়া, নয়ামাটিসহ নিতাইগঞ্জের বলদেব জিউর আখড়া কমিটির নেতৃবৃন্দের সাথে বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন।

এসময় পপি রানী সরকার বলেন, ধর্ম যার যার উৎসব সবার। শারদীয় দূর্গোৎসবের আনন্দ সকল ধর্ম, শ্রেণী পেশার মানুষের মধ্যে ছড়িয়ে পড়ুক। নারায়ণগঞ্জের পূজা কেবল সনাতন ধর্মালম্বীদের জন্য নয়। হিন্দু মুসলমানসহ  নারায়ণগঞ্জ ও  আশপাশের জেলার মানুষ পূজা দেখতে নারায়ণগঞ্জে আসে।

প্রশাসনের প্রতি আহ্বান জানিয়ে তিনি আরো বলেন, পূজার ষষ্ঠী থেকে দশমী পর্যন্ত পুলিশ, ডিবি, আনসারসহ গোয়েন্দা বাহিনীর সদস্যরা সার্বক্ষণিক নিচ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিত করতে হবে এবং রাতে সাধারণ নাগরিকরা পূজা দেখতে বের হলে তাদের যেন কোন ধরণের হেনস্তা কিংবা হয়রানী শিকার না হয় সেটার যথাযথ ব্যবস্থা করতে হয়।

এসময় পপি রানী সরকারের সাথে পূজা মণ্ডপ পরিদর্শন করেন অনিবার্ন মুখার্জী, হিমু সাহা, দীপক ঘোষ, রাকিবুল হাসান দিপু, রিয়া আক্তার, রাইসুল রাব্বি, শুভ দেব, আশিষ সাহা, নিপুন সাহা দিপু প্রমূখ।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ