৬ অগ্রাহায়ণ ১৪২৫, মঙ্গলবার ২০ নভেম্বর ২০১৮ , ৬:২০ অপরাহ্ণ

rabbhaban

যুবদলের দুই কমিটিকে রুহুলের অভিনন্দন


সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৬:২৫ পিএম, ১৯ অক্টোবর ২০১৮ শুক্রবার


যুবদলের দুই কমিটিকে রুহুলের অভিনন্দন

ঘোষিত নারায়ণগঞ্জ জেলা ও মহানগর যুবদলের কমিটিকে অভিনন্দন জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন সিকদার। ১৯ অক্টোবর শুক্রবার বিকেলে এক বিবৃতিতে তিনি এই অভিনন্দন জানান।

বিবৃতিতে তিনি বলেন, নারায়ণগঞ্জ জেলা ও মহানগর যুবদলের কমিটির নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। যাদের হাতে জেলা ও মহানগর যুবদলের দায়িত্ব দেয়া হয়েছে তারা সকলেই দলের ত্যাগী নেতা। আমার বিশ্বাস আগামী দিনের আন্দোলন সংগ্রামে তারা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

প্রসঙ্গত ১৯ অক্টোবর বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাইফুল আলম নীরব ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ নূরুল ইসলাম নয়নের স্বাক্ষরিত এ কমিটি দেয়া হয়।

জেলা যুবদলে সভাপতি করা হয়েছে শহীদুল ইসলাম টিটুকে যিনি বর্তমানে ফতুল্লা থানা কমিটির সভাপতি। আর সেক্রেটারী করা হয়েছে গোলাম ফারুক খোকনকে যিনি এখন রূপগঞ্জ উপজেলা যুবদলের সভাপতি। কমিটির সহ সভাপতি সালাউদ্দিন চৌধুরী সালামত, একেএম আমিরুল ইসলাম ইমন, হারুন অর রশিদ মিঠু, যুগ্ম সাধারণ সম্পাদক শহীদুর রহমান স্বপন, রফিকুল ইসলাম ভূইয়া ও সাংগঠনিক সম্পাদক জিয়াউল ইসলাম চয়ন।

অপরদিকে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি করা হয়েছে বিলুপ্ত কমিটির আহবায়ক মাকছুদুল আলম খন্দকার খোরশেদকে। তিনি সিটি করপোরেশনের ১৩নং ওয়ার্ডের টানা তিনবারের নির্বাচিত কাউন্সিলর। কমিেিত সাধারণ সম্পাদক করা হয়েছে মনতাজ উদ্দিন মন্তুকে। সহসভাপতি মনোয়ার হোসেন শোখন, যুগ্ম সাধারণ সম্পাদক সাগর প্রধান ও সাংগঠনিক সম্পাদক রশিদুর রহমান রশো। তাদের মধ্যে মন্তু, শোখন ছিলেন বিলুপ্ত কমিটির আহবায়ক। আর রশো হলেন খোরশেদের ভাগ্নে। তিনি মহানগর ছাত্রদলের সবশেষ আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক ছিলেন।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ