২৯ কার্তিক ১৪২৫, মঙ্গলবার ১৩ নভেম্বর ২০১৮ , ১:৪৩ অপরাহ্ণ

UMo

ভণ্ডামি বক্তব্য দেই না, রাজনৈতিক কথা ২৭ অক্টোবর : শামীম ওসমান


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৭:৪৮ পিএম, ১৯ অক্টোবর ২০১৮ শুক্রবার


ভণ্ডামি বক্তব্য দেই না, রাজনৈতিক কথা ২৭ অক্টোবর : শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, আমি পুলিশের উপর ভরসা করে রাজনীতি করি না, সেনাবাহিনীর উপর ভরসা করে রাজনীতি করি না। একদিনে আমার বিরুদ্ধে ৫০ টি মামলা হয়েছিল। এটা নতুন কিছু না। বর্তমান সরকার আগে ক্ষমতায় না আসলে কিছু হতো না। কিন্তু এবার ক্ষমতায় না আসলে দেশে কিছুই থাকবে না। আমি ভন্ডামী বক্তব্য দেই না। আমি আল্লাহর জন্য রাজনীতি করি।

১৯ অক্টোবর শুক্রবার বিকেলে খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামের বিপরীত পাশে সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদক বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সেলিম নগর ট্রাক মালিক ও চালক সমিতি এবং এক্স ক্যাডেট এসোসিয়নের উদ্যোগে এই সমাবেশের আয়োজন করা হয়।

শামীম ওসমান বলেন, আজকে আমি রাজনৈতিক বক্তব্য দিব না। আগামী ২৭ তারিখে সামসুজ্জোহা স্টেডিয়ামে বক্তব্য দিব। স্বাধীনতা পক্ষের সকল শক্তিকে দাওয়াত দেয়া হয়েছে। সেদিন নারায়ণগঞ্জবাসীর উদ্দেশ্য বলবো। সেদিন দল-মত নির্বিশেষে সবাই হাজির হবেন। আমি আনুষ্ঠানিকভাবে দাওয়াত দিয়ে গেলাম।

তিনি বলেন, শকুনেরা আকাশে উড়ছে। যারা আকাশে থেকে মাটিতে ছোবল দেয়ার চেষ্টা করছে।তাদের উদ্দেশ্য বলতে চাই, সঠিক সময়ের গর্জে উঠা নারায়ণগঞ্জ, আন্দোলনের সূতিকাগার এই নারায়ণগঞ্জ। আমরা প্রস্তুত আছি।

ক্যাডেটদের প্রশংসা করে তিনি বলেন, ক্যাডেট লাইফ সু-শৃংখল লাইফ। আজকের এই সুন্দর অনুষ্ঠান যারা আয়োজন করেছে আমাকে করতালি না দিয়ে তারা করতালি পাওয়ার যোগ্য। অনেক আগে ক্যাডেট থেকে বিদায় নিলেও এখনো নিজের দায়বদ্ধতা থেকে সমাজের জন্য কাজ করে যাচ্ছে। খারাপ লোকের সংখ্যা কম। তাদেরকে নিয়ে শয়তান খেলতে চায়। কিন্তু শয়তান কখনো আল্লাহর রহমতের সাথে পারে না।

শামীম ওসমান বলেন, আমি আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি, নারায়ণগঞ্জ পুলিশ একজন যোগ্য পুলিশ পেয়েছে। একজন সঠিক নেতৃত্ব পেয়েছে। যিনি নারায়ণগঞ্জের মানুষকে শান্তিতে ঘুমানোর জন্য কাজ করেন। সরকারের একার পক্ষে সম্ভব না। জনগণকেও সচেতন হতে হবে। আপনারা যদি তথ্য না দেন তাহলে দুই তিন হাজার পুলিশের পক্ষে সকলকে নিরাপত্তা দেয়া সম্ভব না। নারায়ণগঞ্জে জঙ্গীরা সবচেয়ে বেশি থাবা দেয়ার চেষ্টা করছে।

ফতুল্লা মডেল থানার ওসি মঞ্জুর কাদেরের সভাপতিত্বে এতে বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার আনিসুর রহমান।

এসময় আরও উপস্থিত ছিলেন সরকারি তোলারাম কলেজের সহযোগী অধ্যাপক জীবন কৃষ্ণ মোদক, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, শহর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূইয়া সাজনু, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুয়েল হোসেন, এক্স ক্যাডেট এসোসিয়নের সভাপতি সাইফুল আলম ও সাধারণ সম্পাদক লিয়াকত আলী ভূইয়াসহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ