৬ অগ্রাহায়ণ ১৪২৫, মঙ্গলবার ২০ নভেম্বর ২০১৮ , ৬:২৪ অপরাহ্ণ

rabbhaban

বিএনপি ছাড়লেন সাংগঠনিক সম্পাদক


সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৭:৩৩ পিএম, ২০ অক্টোবর ২০১৮ শনিবার


বিএনপি ছাড়লেন সাংগঠনিক সম্পাদক

মামলা ও পুলিশি ঝামেলা এড়াতে বিএনপি ছাড়লেন নাসিক সিদ্ধিরগঞ্জের ৩নম্বর ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন আহমেদ মোল্লা। সিদ্ধিরগঞ্জের সানারপড়স্থ নিজ বাসভবনে শনিবার (২০ অক্টোবর) সকাল ১০ টায় এলাকার ব্যক্তিদের উপস্থিতিতে সাংবাদিক সম্মেলন করে বিএনপির রাজনীতি ছেড়ে দেওয়ার অনুষ্ঠানিক ঘোষনা দেন মহিউদ্দিন মোল্লা।

এছাড়াও তিনি সিদ্ধিরগঞ্জ থানার ৩নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবরে একটি লিখিত আবেদনের মাধ্যমে বিএনপির ৩নম্বর ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক ও সাধারণ সদস্য পদসহ সকল কার্যক্রম থেকে মহিউদ্দিন আহমেদ মোল্লা এ পদত্যাগ করেন।

এসময় তিনি সাংবাদিকদের বলেন, এমনিতেই আমি দীর্ঘদিন যাবত দলীয় কার্যক্রমে নিজেকে সম্পৃক্ত রাখতে পারছিনা। যেহেতু দলীয় কার্যক্রমের সাথে আমি সম্পৃক্ত নেই তাই এ সিদ্ধান্ত নিলাম। তবে তিনি লিখিত আবেদনে পদত্যাগের কারণ হিসেবে ব্যাক্তিগত ও পারিবারিক সমস্যার কারণ উল্লেখ করেছেন।

সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন দক্ষিন সানারপাড় সমাজ কল্যাণ পরিষদের সহ-সভাপতি সৈয়দ মো: ইয়াসিন, সহ-সাধারণ সম্পাদক মতলব সর্দার,উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের সর্দার, সানারপাড় বাস স্ট্যান্ড জামে মসজিদের কোষাধক্ষ্য বশির মজুমদার, সমাজ সেবক মো: মোর্শেদ বীন রশিদ, আবু তালেব ও মহিউদ্দিন আহমেদ মোল্লার ছোট ভাই মো: জসিম মোল্লা, নিজাম মোল্লা ছেলে সিফাত মোল্লা।

গত ১ অক্টোবর সিদ্ধিরগঞ্জ থানায় মহিউদ্দিন আহমেদ মোল্লাসহ ১১৯ নেতাকর্মীর নামে নাশকতার মামলা দায়ের করে পুলিশ। ওই মামলায় মহিউদ্দিন আহমেদ মোল্লাকে ১২ নম্বর আসামী করা হয়। মামলা হওয়ার সিদ্ধিরগঞ্জ থানার পুলিশ মহিউদ্দিন আহমেদ মোল্লাকে গ্রেফতার করতে একাধিক স্থানে অভিযান চালায়।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ