১ অগ্রাহায়ণ ১৪২৫, বৃহস্পতিবার ১৫ নভেম্বর ২০১৮ , ৩:০৬ অপরাহ্ণ

UMo

নারায়ণগঞ্জে পালিত হয়নি বিএনপির কালো পতাকা মিছিল


সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৭:৫২ পিএম, ২১ অক্টোবর ২০১৮ রবিবার


নারায়ণগঞ্জে পালিত হয়নি বিএনপির কালো পতাকা মিছিল

২১ আগষ্ট গ্রেনেড হামলা মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে সাজা দেওয়ার প্রতিবাদে ও খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে রোববার কেন্দ্রীয় কর্মসূচী কালো পতাকা মিছিল পালিত হয়নি নারায়ণগঞ্জে।

জানা গেছে, দেশব্যাপী এই কেন্দ্রীয় কর্মসূচী পালন করেছে দলটি। তবে নারায়ণগঞ্জে জেলা কিংবা মহানগরের কেউই কর্মসূচী পালনে মাঠে নামেনি। রাজপথে কর্মসূচী পালনে দেখা মেলেনি দলের কোন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের। অথচ জেলা ও মহানগর বিএনপির পর দীর্ঘদিন পরে স¤প্রতি জেলা ও মহানগর ছাত্রদল, যুবদল ও সেচ্ছাসেবক দলের কমিটি ঘোষণা করা হয়েছে।

জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন শিকদার জানান, আমরা কর্মসূচী পালনের জন্য প্রস্তুত আছি। সময় হলেই জেলা বিএনপিকে রাজপথে দেখা যাবে।

এ ব্যাপারে জানতে যোগাযোগ করা হলে মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল জানান, আমি তো মাত্রই দেশে আসলাম। তার উপর দলের নেতাকর্মীরা গায়েবী মামলায় একটু আড়ালে রয়েছেন। আমরা একতাবদ্ধ রয়েছি, আগামী কর্মসূচীতে আমাদেরকে মাঠে দেখা যাবে।

উল্লেখ্য, স¤প্রতি জেলার সকল থানায় বিএনপি নেতাকর্মীদের নামে মামলা হওয়ায় দলের প্রায় সকল পর্যায়ের নেতাকর্মীরা বাড়িছাড়া হয়ে আত্মগোপনে রয়েছেন। অনেকে বন্ধ রেখেছেন নিজের যোগাযোগের মোবাইলও।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ