১ অগ্রাহায়ণ ১৪২৫, বৃহস্পতিবার ১৫ নভেম্বর ২০১৮ , ৩:০৪ অপরাহ্ণ

UMo

গোটা দেশের জনগণ এই সরকারের পরিবর্তন চায় : সাখাওয়াত


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:০৭ পিএম, ২২ অক্টোবর ২০১৮ সোমবার


গোটা দেশের জনগণ এই সরকারের পরিবর্তন চায় : সাখাওয়াত

গ্রেনেড হামলা মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে ফরমায়েশি রায়ে সাজা দেওয়ার প্রতিবাদে ও খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বিক্ষোভ মিছিল করেছে জেলা ও মহানগর শ্রমিক দলের নেতাকর্মীরা।

২২ অক্টোবর সোমবার বিকেলে নারায়ণগঞ্জের মন্ডলপাড়া মোড়ে এ বিক্ষোভ মিছিল করে নেতাকর্মীরা। বিক্ষোভ শেষে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান। 

সমাবেশে সাখাওয়াত হোসেন খান বলেন, এদেশের মানুষকে বোকা ভাববেন না। মানুষকে সব সময় নিরব ভাববেন না। তাদের যে রাজনীতিতে অনিহা, সেটাও ভাববেন না। এদেশের মানুষ বার বার তাদের নিজেদের প্রয়োজনে রাস্তায় নেমে এসেছে এবং স্বৈরাচারকে পরাজিত করেছে। তারা যথেষ্ট সহনশীলতার পরিচয় দিয়েছে। এর একটি মাত্র কারণ, আমরা গণতন্ত্রে বিশ্বাস করি। আমরা বিশ্বাস করি যে একটি গ্রহণযোগ্য নির্বাচনের মধ্য দিয়ে ক্ষমতার পরিবর্তন হোক। মানুষ পরিবর্তন চায়। গণতন্ত্রের মাকে জেলে আটকে রেখে নির্বাচন করবেন, সেটা হবে এক তরফা। সেটা জনগণ মেনে নেবে না।

তিনি আরো বলেন, গোটা দেশের মানুষ আজকে ঐক্যবদ্ধ, তারা এই সরকারের পরিবর্তন চায়। সেটা নিঃসন্দেহে একটা নির্বাচনের মাধ্যমেই চায়। সেই নির্বাচনটা অবশ্যই সকলের কাছে গ্রহণযোগ্য, অংশগ্রহণমূলক এবং নিরপেক্ষ হতে হবে। এর ব্যর্তয় ঘটলে তার পরিণতি হবে ভয়াবহ।

মিছিল থেকে তারেক রহমানের সাজা বাতিল ও খালেদা জিয়ার মুক্তির দাবির পাশাপাশি নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে শ্লোগান দেয়া হয়। মিছিলটি মন্ডলপাড়া হয়ে ডিআইটি ঘুরে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।

এতে উপস্থিত ছিলেন জেলা শ্রমিক দলের একাংশের সভাপতি নজরুল ইসলাম, জেএসডির নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মোতালিব মাষ্টার, শ্রমিকদল নেতা গুলজার হোসেন, লুৎফর রহমান মন্টু, ইকবাল হোসেন, আব্দুল মতিন ভুইয়া, বন্দর থানা শ্রমিক দলের সভাপতি বাবুল মিয়া, সাধারন সম্পাদক হুমায়ুন কবির, দিলিপ আহাম্মদ, দর্জি শ্রমিক দল নেতা আবে জমজম মোল্লা, গার্মেন্টস শ্রমিক দল নেতা নজরুল ইসলাম, আল আমিন, জাহিদ হোসেন, অপু রহমান, রিদয় ভুইয়া, সাখাওয়াত হোসেন জ্যাকী, খোকন সরদার প্রমুখ।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ