৬ অগ্রাহায়ণ ১৪২৫, মঙ্গলবার ২০ নভেম্বর ২০১৮ , ৬:১৯ অপরাহ্ণ

rabbhaban

কেন্দ্রীয় নেতাদের তৎপরতায় সরব আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীরা


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:২৯ পিএম, ২২ অক্টোবর ২০১৮ সোমবার


কেন্দ্রীয় নেতাদের তৎপরতায় সরব আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীরা

নারায়ণগঞ্জ-৫ সংসদীয় এলাকার আওয়ামীলীগের নেতাকর্মীদের দীর্ঘদিনের দাবী হচ্ছে নৌকা প্রতিকের প্রার্থী দেয়া। বিশেষ করে এবারের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিকের প্রার্থী ছাড়া অন্য কোন প্রার্থী মেনে নিতে রাজী নয়। আর এই নৌকা প্রতিকের দাবীতে প্রায় বছর দুয়েক আগে থেকেই নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশীরা প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

তারই ধারাবাহিকতায় এবার নৌকা প্রতিকের প্রচারণা চালানোর লক্ষ্যে আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতারা নারায়ণগঞ্জে আসছেন। কেন্দ্রীয় নেতাদের এই আগমনের খবরে ফের নতুন করে সরব হয়েছেন নারায়ণগঞ্জ-৫ সংসদীয় এলাকার আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশীরা। মনোনয়ন প্রত্যাশী হিসেবে নিজেদের যোগ্যতা প্রমাণে যার যার বলয় থেকে প্রচেষ্টা চালিয়ে যাবেন। তারা এটাকে সুযোগ হিসেবেই গ্রহণ করছেন।

জানা যায়, এবার নারায়ণগঞ্জ-৫ আসনে নৌকা প্রতিকে ভোট চেয়ে নির্বাচনী প্রচারণা চালাবেন আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতারা। আগামী জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জে নৌকার ভোট চাইতে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের উদ্যোগে মঙ্গলবার ২৩ অক্টোবর শহরে আসার কথা ছিল আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপির। কিন্তু তা স্থগিত করা হয়। তাঁর সাথে থাকার কথা ছিল সাংগঠনিক টিমের সদস্য ও আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক দিপু মনি এমপি ও সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল সহ শীর্ষ নেতবৃন্দরা। ইতোমধ্যে নারায়ণগঞ্জে নৌকা প্রতিকে ভোট দেয়ার দাবিতে পোস্টার ও ফেস্টুন দিয়ে প্রধান প্রধান পয়েন্টে সাটিয়ে রেখেছন সম্ভাব্য প্রার্থীরা।

কেন্দ্রীয় নেতাদের এদিন সকাল ১১টায় ২নং রেলগেইট এলাকার আওয়ামীলীগের কার্যালয় থেকে চাষাঢ়া, মেট্রো হল, কালীরবাজার, ১নং রেল গেইট, টানবাজার, ডিআইটি সহ প্রধান প্রধান সড়কে গণসংযোগ করবেন জানানো হয়েছিল।

এদিকে কেন্দ্রীয় নেতাদের সফর বাতিল হলেও নারায়ণগঞ্জ-৫ আসনের মনোনয়ন প্রত্যাশীরাও যার যার বলয় থেকে প্রচেষ্টা চালিয়ে যাবেন। যেহেতু কেন্দ্রীয় নেতারা নারায়ণগঞ্জ-৫ সংসদীয় এলাকায় প্রচারণা চালাবেন সে হিসেবে এই আসনের মনোনয়ন প্রত্যাশীদেরই বেশি গুরুত্ব থাকবে। কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে নৌকা প্রতিকের দাবীও জোরদার করার সুযোগ থাকবে। যদিও এর আগে থেকে নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশীরা নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, নারায়ণগঞ্জ-৫ আসনে আওয়ামীলীগের নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী হিসেবে মাঠে নামেন সাবেক সংসদ সদস্য এস এম আকরাম, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আরজু রহমান ভূইয়া ও আব্দুল কাদির, কেন্দ্রীয় আওয়ামীলীগের জাতীয় পরিষদ সদস্য অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত ও জাতীয় শ্রমিকলীগের সভাপতি শুক্কর মাহমুদ।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ