২৯ কার্তিক ১৪২৫, মঙ্গলবার ১৩ নভেম্বর ২০১৮ , ১:৪৩ অপরাহ্ণ

UMo

চাষাঢ়ায় শহীদ মিনারে ঢুকলো এমপির গাড়ি, নেতারা জুতা পায়ে বেদিতে


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৫৮ পিএম, ২৬ অক্টোবর ২০১৮ শুক্রবার


চাষাঢ়ায় শহীদ মিনারে ঢুকলো এমপির গাড়ি, নেতারা জুতা পায়ে বেদিতে

বাংলাদেশ সমাজতান্ত্রিক দল জাসদের ৪৬ তম প্রতিষ্ঠা বাার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় জুতা পায়ে শহীদ মিনারের বেদিতে উঠতে দেখা গেছে দলটির অনেক নেতাকে। আর অনুষ্ঠানস্থলে সরাসরি গাড়ি নিয়ে প্রবেশ করেন প্রধান অতিথি। এসব নিয়ে দেখা দিয়েছে নানা প্রশ্ন।

শুক্রবার ২৬ অক্টোবর বিকেলে শহরের চাষাঢ়াতে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে জাসদ নারায়ণগঞ্জ মহানগরের আয়োজনে আয়োজিত আলোচনা সভায় প্রথমে এমপি শিরিন আখতারের পাজেরো গাড়ি নিয়ে শহিদ মিনারের ভিতরে প্রবেশ করেন। এরপর শহীদ মিনার প্রাঙ্গণে বানানো মঞ্চে অনেক নেতাদের জুতা পায়ে শহীদ মিনারের বেদিতে উঠে পড়তে দেখা গেছে।

এমপি শিরিন আখতার শহীদ মিনারের দুইটি সিঁড়ি উঠলেও শওকত রায়হান শহীদ মিনারের চতুর্থ সিঁড়ি উঠেন জুতা পায়ে। এনিয়ে শহীদ মিনারে আগত দর্শনার্থীদের মধ্যে ক্ষোভ দেখা দেয়।

শহীদ মিনারে আগত সাইফুল ইসলাম নামে ব্যক্তি ক্ষোভ প্রকাশ করে বলেন, বাংলা ভাষার জন্য যারা জীবন দিলো, তাদের স্মরণে এই শহীদ মিনার নির্মাণ করা হয়। পরবর্তীতে স্বাধীনতা পেয়েছি বঙ্গবন্ধুর নেতৃত্বে। সেই দেশের এমপি সহ বড় নেতারা জুতা পায়ে শহীদ মিনারের বেদিতে উঠে এটি জাতীর জন্য লজ্জাজনক।

সেলিম মিয়া জানান, এটি শহীদ মিনার। ভাষা শহীদদের স্মরণে এটি নির্মাণ করা হয়েছে। কোনো রাজনৈতিক দলের সভা-সমাবেশ করার জন্য নয়। শহীদ মিনার প্রাঙ্গনে সব ধরনের সভা-সমাবেশ নিষিদ্ধ করা হোক।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ