২৯ কার্তিক ১৪২৫, মঙ্গলবার ১৩ নভেম্বর ২০১৮ , ১:৩৮ অপরাহ্ণ

UMo

রেকর্ড ভাঙার টার্গেট শামীম ওসমানের সমাবেশ


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:৪১ পিএম, ২৬ অক্টোবর ২০১৮ শুক্রবার


রেকর্ড ভাঙার টার্গেট শামীম ওসমানের সমাবেশ

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের আগাম বার্তা দিতে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বিশাল সমাবেশের আহবান করা হয়েছে। সর্বকালের বৃহত্তর সমাবেশ করে ইতিহাস সৃষ্টি করতে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। শামীম ওসমান সমাবেশ সফল করতে ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগসহ গোটা নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে। তারা বলছেন, অতীতে নারায়ণগঞ্জে শামীম ওসমান যতগুলো সমাবেশ করেছে এবার সেটার রেকর্ড ভাঙা হবে।

এ সমাবেশকে সফল করতে নারায়ণগঞ্জের আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা বিশাল শো-ডাউন করার পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। শামীম ওসমানের শো-ডাউন শুধু নারায়ণগঞ্জ নয় সারা দেশে ইতিহাস সৃষ্টি করতে চায় শামীম ওসমান সমর্থিত নারায়ণগঞ্জের আওয়ামীলীগের নেতারাও। তবে সমাবেশে নেতাকর্মীদের উদ্দেশে শামীম ওসমান তার বক্তব্যে কি ধরনের বার্তা দিবেন নেতাকর্মীরা সেই অপেক্ষায় রয়েছে।

শনিবার (২৭ অক্টোবর) দুপুর ৩ টায় নারায়ণগঞ্জের ইসদাইরস্থ একেএম সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স মাঠে বিশাল সমাবেশের আয়োজন করা হয়েছে।

মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম জানান, শনিবার শামীম ওসমানের ডাকা বিশাল সমাবেশ সফল করতে সব ধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। এ সমাবেশে জাগান দিতে চাই নারায়ণগঞ্জের আওয়ামীলীগের কান্ডারী শামীম ওসমান। এ সমাবেশের প্রমাণ করবে ওয়ানম্যান শামীম ওসমান। নারায়ণগঞ্জ-৪ আসনে শামীম ওসমানের বিকল্প নাই।

ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শওকত আলী জানান, শনিবারের বিশাল সমাবেশে সর্বকালের জনজমায়েত হবে। শামীম ওসমানকে নারায়ণগঞ্জবাসী কতটুকু ভাল বাসে শনিবারের নজিরবিহীন শো-ডাউনে তা প্রমাণ করবে। ফতুল্লা থানা আওয়ামীলীগের নেতৃত্বে অঙ্গসংগঠনের নেতাকর্মীরা দলবদ্ধ ভাবে সমাবেশে যোগদান করবে বলে আমি বিশ্বাস করি। এ সমাবেশে প্রমাণ করে দিবে শামীম ওসমানের কতটা জনপ্রিয় এবং মানুষ শামীম ওসমানকে কতটুকু ভাল বাসেন।

ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল জানান, শনিবার শামীম ওসমানের সমাবেশটি শুধু নারায়ণগঞ্জ নয় সারা দেশে ইতিহাস সৃষ্টি করতে চাই নারায়ণগঞ্জের প্রতিটি পাড়া মহল্লার লোকজন দলবদ্ধ হয়ে বিশাল শো-ডাউন করে সমাবেশে যোগদান করবেন। শামীম ওসমানের শো-ডাউনটি নজিরহীন হবে। সারা বাংলাদেশে ইতিহাস হয়ে থাকবে। এ সমাবেশ থেকে প্রমাণ করে দিতে চাই নারায়ণগঞ্জ-৪ আসনে শামীম ওসমানের বিকল্প নাই। আর আমরা নারায়ণগঞ্জবাসী শামীম ওসমানকে কতটুকু ভালোবাসি শনিবারের সমাবেশে তার প্রতিফলন ঘটবে।

শহর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু বলেন, সমাবেশে প্রমাণ করা হবে যুবলীগ কতটা শক্তিশালী। আর সেই শক্তিশালীত্ব প্রমাণ করতে বিশাল শো ডাউন করা হবে যেখানে স্লোগান তোলা হবে নারায়ণগঞ্জের মাটি শেখ হাসিনার ঘাঁটি, নারায়ণগঞ্জের মাটি শামীম ওসমানের ঘাঁটি।

অন্যদিকে, “জেগেছি আমরা, জাগো বাংলাদেশ” শ্লোগানকে সামনে রেখে আয়োজিত এই সমাবেশকে ঘিরে কঠোর অবস্থান নিয়েছেন শামীম ওসমান। ইতোমধ্যে বিভিন্ন স্থানে কর্মীসভায় জ্বালাময়ী বক্তব্য রেখে নেতৃবৃন্দকে উজ্জীবীত করার কাজও করে যাচ্ছেন তিনি।

সাংসদ পূর্বেই ঘোষণা করেছেন সমাবেশটির মাধ্যমে নারায়ণগঞ্জ থেকে একটি আওয়াজ তোলা হবে। যেন পরবর্তীতে নৈরাজ্য সৃষ্টিকারীরা কোনো প্রকার সাহস না পায়। আর সমাবেশটি অনেকদিন ধরে ঝিমিয়ে পরা নারায়ণগঞ্জ আওয়ামীলীগের মাঠের রাজনীতিকে কিছুটা ‘বুস্টআপ’ করবে বলেও মনে করছেন রাজনৈতিক বিশ্লেষকগণ।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ