২৯ কার্তিক ১৪২৫, মঙ্গলবার ১৩ নভেম্বর ২০১৮ , ১:৪৩ অপরাহ্ণ

UMo

ঐক্যফ্রন্টের সমাবেশে যাওয়ার পথে যাত্রীবাহী বাস সহ ২৯জন আটক


স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৩:১৪ পিএম, ৬ নভেম্বর ২০১৮ মঙ্গলবার


ঐক্যফ্রন্টের সমাবেশে যাওয়ার পথে যাত্রীবাহী বাস সহ ২৯জন আটক

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় ২৯জনকে আটকের পর পুলিশের দাবী ঢাকায় জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশে যাওয়ার পথে তাদের আটক করা হয়েছে যারা সকলেই বিএনপি ও এর সহযোগি সংগঠনের নেতাকর্মী।

মঙ্গলবার (৬ নভেম্বর) বেলা সাড়ে ১১ টার দিকে ফতুল্লার মুন্সিখোলায় ঢাকা-পাগলা-নারায়ণগঞ্জ সড়কে চেকপোস্ট এলাকা হতে তাদেরকে আটক করা হয়।

যদিও আটককৃতরা দাবি করেন তারা মুন্সিগঞ্জ হতে ঢাকার খিলগাও বিয়ের বরযাত্রীর অনুষ্ঠানে যাওয়ার সময় তাদেরকে বাসসহ আটক করা হয়।

আটককৃতরা হলো বাদল মিয়া (৪৩), আবু তাহের (৪২), জাহাঙ্গীর হোসেন (২৪), আশরাফুল ইসলাম, শামীম, সালামত গাজী, সানাউল্লাহ (৩২), রবিউল আউয়াল (২৬), এড. শিবলী আহম্মেদ (৪৬), জসিম উদ্দিন (৩৫), হাবিব (২২), শানু মিয়া (৫০), সাহেব আলী (৩৫), মিজানুর রহমান, সুলতান আহম্মেদ, উজ্জল, মামুন আহম্মেদ, সাগর, মিজানুর রহমান, নিজাম উদ্দিন, ওসমান গনি, বজলুর রহমান, রিপন শেখ, ওয়াজ করুনী, কামাল হোসেন, আমিনুল ইসলাম, হাসানুল ইসলাম বাপ্পী, ফয়সাল, মিন্টু। তারা সকলের বাড়ি মুন্সিগঞ্জ সদর থানা এলাকার বাসিন্দা।

ফতুল্লা মডেল থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ইলিয়াস আলী জানান, জাতীয় ঐক্যফ্রন্টের ঢাকায় সমাবেশে যাওয়ার পথে ফতুল্লার মুন্সিখোলা চেকপোস্ট এলাকায় দিঘীরপাড় নামক একটি পরিবহনের যাত্রী দেখে সন্দেহ হলে গাড়িটি গতিরোধ করে আটক করা হয়। পরে বাসে থাকা ২৯জন যাত্রীকে জিজ্ঞেস করে আটক করা হয়। তবে তারা বরযাত্রী অনুষ্ঠানে যাওয়ার কথা বললেও তাদের পোষাকে বলে না তারা কোন অনুষ্ঠানে যাচ্ছিল। তারা প্রকৃত ভাবে সমাবেশে যাওয়ার উদ্দেশে দিগিরপাড় নামক একটি পরিবহন রিজার্ভ নিয়ে আসে। তারা বিএনপির রাজনীতির সাথে সম্পৃক্ত ও তাদের সকলের বাড়ি মুন্সিগঞ্জ সদর থানা এলাকার বাসিন্দা। আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং উর্ধতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ