২৯ কার্তিক ১৪২৫, মঙ্গলবার ১৩ নভেম্বর ২০১৮ , ১:৩৯ অপরাহ্ণ

UMo

আসামী সাখাওয়াত কামাল খোরশেদ রাজীব হাসান, অর্থায়নে প্যানেল মেয়র!


স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৩:২৯ পিএম, ৬ নভেম্বর ২০১৮ মঙ্গলবার


আসামী সাখাওয়াত কামাল খোরশেদ রাজীব হাসান, অর্থায়নে প্যানেল মেয়র!

নারায়ণগঞ্জে নাশকতার পরিকল্পনার অভিযোগে বিএনপি ও এর সহযোগি সংগঠনের নেতাকর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে। ওই মামলায় গ্রেফতার দেখানো হয়েছে ৬ জনকে। গ্রেফতারকৃতরা হলেন মো: ফারুক, মো: সোহেল, মিনহাজ উদ্দিন মুন্না, মো: মাহবুবুর রহমান, মো: হোসেন কাজল ও কামাল উদ্দিন।

৫ নভেম্বর সোমবার নারায়ণগঞ্জ সদর মডেল থানার পিএসআই আব্দুল করিম ওই মামলা দায়ের করেন। এতে অভিযোগ করা হয় গত ৪ নভেম্বর নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের কাউন্সিলর প্যানেল মেয়র আফরোজা হাসান বিভার পৃষ্ঠপোষকতায় ও অর্থ সহায়তায় সদর মডেল থানার নিতাইগঞ্জ জিমখানা মাঠের দক্ষিণ পশ্চিম কোনে আদর্শ স্কুলের পিছনে একদল দুস্কৃতিকারী একটি দল সরকার উৎখাতের ষড়যন্ত্র ও জননিরাপত্তা বিঘ্নিত করে ঢাকা থেকে নারায়ণগঞ্জকে বিচ্ছিন্ন করার যড়যন্ত্র করছিল।

সেখান থেকে ৬জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে পুলিশ জানতে পারে তাদের সাথে মহানগর বিএনপির সহ সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান (৫নভেম্বর বিকেলে গ্রেফতার), সেক্রেটারী এটিএম কামাল, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর যুবদল সভাপতি মাকসুদুল আলম খন্দকার খোরশেদ, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজীব ও বিলুপ্ত শহর বিএনপির সাংগঠনিক হাসান আহমেদ তাদের সাথে ছিল। যারা বর্তমানে পলাতক রয়েছেন।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ