৬ অগ্রাহায়ণ ১৪২৫, মঙ্গলবার ২০ নভেম্বর ২০১৮ , ৬:২২ অপরাহ্ণ

rabbhaban

সদর এলাকায় মনোনয়ন প্রত্যাশী আরজু ভূঁইয়ার গণসংযোগ


সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:১৫ পিএম, ৬ নভেম্বর ২০১৮ মঙ্গলবার


সদর এলাকায় মনোনয়ন প্রত্যাশী আরজু ভূঁইয়ার গণসংযোগ

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৫ আসনের মনোনয়ন প্রত্যাশী আরজু রহমান ভূইয়ার পক্ষে নেতাকর্মীরা সদর এলাকায় নৌকা প্রতিকের গণসংযোগ করেছেন।

৬ নভেম্বর মঙ্গলবার বিকেলে সদরের টানবাজার এলাকা থেকে শুরু করে দুই নং রেলগেইট ঘুরে মন্ডলপাড়া ব্রীজ হয়ে জেলা ও মহানগর আওয়ামীলীগের সামনে এসে এই গণসংযোগের সমাপ্তি করা হয়। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের বিবরণ সম্বলিত লিফলেট বিতরণ করা হয়।

গণসংযোগে উপস্থিত ছিলেন মদনপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শুক্কুর আহমেদ, সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন, ২১ নং ওয়ার্ড মহিলা আওয়ামীলীগের সভানেত্রী মায়নুর আহমেদ মায়া, সাধারণ সম্পাদিকা মুন্নী দেওয়ান, সাংগঠনিক সম্পাদিক শেফালী আক্তার, ৬নং ওয়ার্ড সাধারণ সম্পাদক মুসলিম প্রধান, ৩নং ওয়ার্ড মহিলালীগ নেত্রী পান্না, মূছাপুর ইউনিয়ন যুবলীগ নেতা আল আমিন, রমজান শেখ, মহিলা লীগ নেত্রী পারুল আক্তার, ছাত্রলীগ নেতা সাজ্জাদ ও রাফিসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

গনসংযোগ শেষে মনোনয়ন প্রত্যাশী আরজু রহমান ভূইয়া বলেন, দলীয় নির্দেশনা অনুযায়ী তৃণমূলের নেতাকর্মীরা নৌকা প্রতিকের পক্ষে গণসংযোগ করেছে। আমি এর আগে নারায়ণগঞ্জ সদর বন্দরের বিভিন্ন এলাকায় প্রায় অর্ধশতাধিকেরও বেশি উঠান বৈঠক করেছি। তারই ধারাবাহিকতায় এবার আমার নেতাকর্মীরা গণসংযোগ করেছে। সে হিসেবে প্রধানমন্ত্রী শেক হাসিনা আমাকে মূল্যায়ণ করে মনোনয়ন দিলে আমি সেই দায়িত্ব পালন করতে প্রস্তুত রয়েছি।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে দূর্বার গতিতে এগিয়ে নিয়ে যাচ্ছেন। আমাদের দেশের জন্য কল্যাণের জন্য শেখ হাসিনার সরকার বার বার দরকার। আগামী নির্বাচনেও তাকে জয়ী করতে হবে। একটি পক্ষ নির্বাচনকে বানচাল করার ষড়যন্ত্র করছে। আমাদেরকে সে ষড়যন্ত্র সম্পর্কে সতর্ক থাকতে হবে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ