২৯ কার্তিক ১৪২৫, মঙ্গলবার ১৩ নভেম্বর ২০১৮ , ১:৫০ অপরাহ্ণ

UMo

দ্বিধাবিভক্তির কারণে নারায়ণগঞ্জ উন্নয়ন বঞ্চিত ছিল: শুক্কুর মাহমুদ


সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৪৭ পিএম, ৮ নভেম্বর ২০১৮ বৃহস্পতিবার


দ্বিধাবিভক্তির কারণে নারায়ণগঞ্জ উন্নয়ন বঞ্চিত ছিল: শুক্কুর মাহমুদ

জাতীয় শ্রমিকলীগের সভাপতি শুক্কুর মাহমুদ বলেছেন, দীর্ঘদিন দ্বিধাবিভক্তির কারণে নারায়ণগঞ্জ উন্নয়ন বঞ্চিত ছিল। আওয়ামীলীগ ঐক্যবদ্ধ থাকলে নারায়ণগঞ্জের উন্নয়ন না হয়ে পারেনা। আমরা আওয়ামীলীগে কোন দ্বন্দ্ব বিভেদ চাইনা। আমরা সবাই এক ও ঐক্যবদ্ধ। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমরা নারায়ণগঞ্জের ৫টি আসনে নৌকা প্রতীকের প্রার্থী চাই। নৌকা ছাড়া আমরা অন্য কোন প্রার্থীকে মানি না। যাকেই নৌকা প্রতীকের মনোনয়ন দেয়া হবে আমরা তার পক্ষেই কাজ করবো। এই ৫টি আসনে নৌকা উপহার দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী বানাতে হবে। 

তিনি বলেন, এর আগে ২০১৪ সালে প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনা আমাকে নমিনেশন দিয়েছিলেন। কিন্তু জাতীয় স্বার্থে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমি মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছিলাম। তিনি তখন আমাকে আশ্বস্ত করেছিলেন তিনি পরবর্তীতে আমাকে মূল্যায়ন করবেন। আমি আগামী সোমবার নমিনেশন পত্র সংগ্রহ করবো। এজন্য আমি নারায়ণগঞ্জবাসীর দোয়া ও সমর্থন চাই। তিনি বলেন, শহরের যানজট নারায়ণঞ্জের নিতাইগঞ্জ থেকে জেলা প্রশাসকের কার্যালয় পর্যন্ত ফ্লাইওভার প্রয়োজন। কয়েকটি স্পটে ফুটওভার ব্রীজ প্রয়োজন। একটি আর্ন্তজাতিক মানের বিশ্ববিদ্যালয়, একটি মেডিকেল কলেজ, স্টেডিয়াম ও সুইমিং পুল প্রয়োজন। আমরা আশা করছি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার ক্ষমতায় আসলে নারায়ণগঞ্জবাসীকে সঙ্গে নিয়ে এসকল উন্নয়ন দ্রুতই বাস্তবায়ন করবো।

তিনি আরো বলেন, আজকে নারায়ণগঞ্জে একটি শীতলক্ষ্যা সেতু নির্মাণাধীন অপর একটির অনুমোদন হয়েছে। দু’টি ফেরী সার্ভিস চালু হয়েছে। শ্রমিকদের বেতন বৃদ্ধি হয়েছে। উৎসব ভাতা চালু হয়েছে। সরকারী কর্মকর্তা কর্মচারীদের বেতন দ্বিগুন হয়েছে মুক্তিযোদ্ধাদের ভাতা বেড়েছে। বন্দরে মহিলা হোস্টেল ও ৫ বেডের হাসপাতাল নির্মাণ করা হচ্ছে। বিদ্যুৎ ৩ হাজার মেগাওয়াট থেকে প্রায় ১৮ হাজার মেগাওয়াটে উন্নীত হয়েছে। চারদলীয় জোট সরকারের আমলে দেশে খাদ্য ঘাটতি ৪০ হাজার মেগাওয়াট মিটিয়ে বর্তমানে বিদেশে খাদ্য রপ্তানীও হচ্ছে। সারাদেশে শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের জোয়ার বইছে। আর স্বাধীনতা বিরোধ চক্র ড. কামাল হোসেন গংদের সঙ্গে মিলে নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে। নির্বাচনে অনেকেই আপনাদের কাছে ভোট কিনতে আসতে পারে। কিন্তু আপনাদের মূল্যবান ভোট কারো কাছে বিক্রি করবেন না।

বৃহস্পতিবার ৮ নভেম্বর বিকেলে নারায়ণগঞ্জ শহরের খানপুরস্থ পোলস্টার ক্লাব সংলগ্ন মাঠে আয়োজিত উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে এসকল কথা বলেন শুক্কুর মাহমুদ। পরে তিনি খানপুর এলাকায় গণসংযোগ করেন।

আওয়ামীলীগ নেতা সামছুজ্জামান ভাসানীর সভাপতিত্বে এবং জেলা শ্রমিকলীগের যুগ্ম সম্পাদক সোনালী ব্যাংক সিবিএ’র মোঃ আসলাম ও মহানগর শ্রমিকলীগের সহসভাপতি আলমগীর কবির বকুলের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মহানগর শ্রমিকলীগের সভাপতি কাজিমউদ্দিন আহাম্মেদ, জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা মাইনউদ্দিন আহমেদ বাবুল, সহসভাপতি এস এম মনজুর আহমেদ, মোজাম্মেল হক, মোখলেছুর রহমান, রফিকুল ইসলাম, গোলাম মোস্তফা, সিরাজুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক অগ্রনী ব্যাংক সিবিএ’র নেতা মজিবুর রহমান, ঘাট শ্রমিকলীগের মোঃ শাহআলম, ডিপিডিসির স্বপন রেজা, জেলা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ নৌযান শ্রমিক ইউনিয়নের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সবুজ শিকদার, সাংগঠনিক সম্পাদক ও বিআইডব্লিউটিসি’র জাকির হোসেন চুন্নু মাস্টার, দপ্তর সম্পাদক সিদ্দিকুর রহমান, মহানগর শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক শরফুদ্দিন সুজন, মহিলা বিষয়ক সম্পাদিকা হাসিনা রহমান শিমু, মহিলা শ্রমিকলীগের জেলা কমিটির সাধারণ সম্পাদক উমাইরা বেগম সুমি, ২৩নং ওয়ার্ড শ্রমিকলীগের সভাপতি লিটন, জেলা যুব শ্রমিকলীগের সভাপতি ওবায়দুর রহমান আরিফ, সাধারণ সম্পাদক মোক্তার হোসেন, সাংগঠনিক সম্পাদক গাজী লিটন, ফতুল্লা থানা যুব শ্রমিকলীগের আহবায়ক জুয়েল প্রধান, বাংলাদেশ নৌযান শ্রমিক ইউনিয়নের সরদার আলমগীর মাষ্টার, কবির হোসেন, আক্তার হোসেন, নাননু মিয়া প্রমুখ।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ