১ অগ্রাহায়ণ ১৪২৫, বৃহস্পতিবার ১৫ নভেম্বর ২০১৮ , ৩:০৩ অপরাহ্ণ

UMo

জাতির এ ক্রান্তিলগ্নে ওলামাদের ভূমিকা অনস্বীকার্য: মাসুম বিল্লাহ


সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৪৯ পিএম, ৮ নভেম্বর ২০১৮ বৃহস্পতিবার


জাতির এ ক্রান্তিলগ্নে ওলামাদের ভূমিকা অনস্বীকার্য: মাসুম বিল্লাহ

মহানগর ইসলামী আন্দোলনের সভাপতি মুফতী মাসুম বিল্লাহ বলেছেন, একদিকে নির্বাচন কমিশন তফসিল ঘোষণা করতে যাচ্ছে। অন্যদিকে বিরোধ দল জাতীয় ঐক্যফ্রন্ট আন্দোলনের প্রস্তুতি নিচ্ছে। জাতির এই ক্রান্তিকালে ওলামা একরামদের ভূমিকা অনস্বীকার্য। ওলামা একরামরা কারো লেজুরবৃত্তি করে কারো ছায়াতলে কারো আচলের নিচে গিয়ে রাজনীতি করনো। তারা আল্লাহ ও রাসুলের আদর্শের রাজনীতি করে। আমরা কারো দ্বারস্থ হয়ে ক্ষমতায় যাওয়ার রাজনীতি করিনা। আমরা চাই সুষ্ঠু নির্বাচন। যদি বর্তমান সরকার সুষ্ঠু নির্বাচনের পরিবেশ সৃষ্টি না করে তাহলে পরবর্তী পরিস্থিতির জন্য সরকারই দায়ী থাকবে। তিনি নারায়ণগঞ্জের ৫টি সংসদীয় আসনে ইসলামী আন্দোলনের মনোনীত প্রার্থীদের জয়ী করার জন্য ওলামা মাশায়েখদের ভূমিকা রাখার আহবান জানান।

বৃহস্পতিবার ৮ নভেম্বর বিকেলে শহরের সনাতন পাল লেনস্থ সোনালী ভবনের তৃতীয় তলায় ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর নারায়ণগঞ্জ মহানগরের কার্যালয়ে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ নারায়ণগঞ্জ মহানগর শাখার কমিটি গঠন উপলক্ষ্যে আয়োজিত সভায় এসকল কথা বলেন মুফতী মাসুম বিল্লাহ।

ওই সভা শেষে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ নারায়ণগঞ্জ মহানগর শাখার ৪১ সদস্য বিশিষ্ট একটি কমিটি ঘোষণা করা হয়। ওই কমিটির সভাপতি পদে রয়েছেন মাওলানা দ্বীন ইসলাম ও সাধারণ সম্পাদক পদে রয়েছেন মাওলানা আব্দুল হাকীম দিফায়ী। সিনিয়র সহসভাপতি পদে মাওলানা রফিকুল ইসলাম, সহসভাপতি পদে মাওলানা শামছুজ্জামান, মাওলানা শাহজালাল, যুগ্ম সাধারণ সম্পাদক পদে আব্দুল আজিজ, সহ সাধারণ সম্পাদক পদে মুফতী আলীমুল হক, মাওলানা মাছউদুল করীম, সাংগঠনিক সম্পাদক মুফতী সাইফুল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা ইয়াসিন, প্রশিক্ষক সম্পাদক মাওলানা হেমায়েত উদ্দিন, সহ প্রশিক্ষণ সম্পাদক হাফেজ বশির আহমেদ প্রমুখ।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ