আড়াইহাজার আসনে মনোনয়ন ফরম নিলেন ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৫:১৬ পিএম, ১৩ নভেম্বর ২০১৮ মঙ্গলবার



আড়াইহাজার আসনে মনোনয়ন ফরম নিলেন ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ উল্লাহ। ১৩ নভেম্বর মঙ্গলবার দুপুরে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে এই মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

আগামী জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে তফসিল ঘোষণার তিন দিন পর দেশের অন্যতম প্রধান রাজনৈতিক দল বিএনপি মনোনয়ন ফরম বিক্রি করা শুরু করেছে। আর এই মনোনয়ন ফরম বিক্রির ২য় দিন মঙ্গলবার দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করেন এই ছাত্রদল নেতা।

এদিকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির অংশগ্রহণ নিয়ে নানা সংশয় সৃষ্টি হয়েছিল। সর্বশেষ গত ১১ নভেম্বর দলটির কেন্দ্রীয়ভাবে সিদ্ধান্ত নেয়া হয় তারা এবারের নির্বাচনে অংশগ্রহণ করবে। সে সিদ্ধান্তের আলোকে তারা সোমবার থেকে মনোনয়ন ফরম বিক্রি করা শুরু করেছে।

প্রসঙ্গত, টানা দুই মেয়াদ ধরেই ক্ষমতার বাইরে রয়েছে বিএনপি। প্রথমবার ২০০৮ সালের নবম জাতীয় সংসদ নির্বাচনে পরাজয়ের মধ্যে দিয়ে এবং দ্বিতীয়বার ২০১৪ সালের দশম জাতীয় সংসদ নির্বাচন নিরপেক্ষতার অভিযোগে বর্জনের মধ্য দিয়ে। তবে এবার আর নির্বাচনের বাইরে থাকতে চায় না বিএনপি।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও