৫টি আসনেই নির্বাচনী মনোনয়নপত্র সংগ্রহ ইসলামী আন্দোলনের

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৫৫ পিএম, ১৩ নভেম্বর ২০১৮ মঙ্গলবার



৫টি আসনেই নির্বাচনী মনোনয়নপত্র সংগ্রহ ইসলামী আন্দোলনের

ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর-এর সেক্রটারি এবং জেলা নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়কারী মুহাম্মদ সুলতান মাহমুদ  বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা হওয়ার পর ১৩ নভেম্বর মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনে ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মুহাম্মাদ নাছির উদ্দিন আড়াইহাজার থানার ইসলামী আন্দোলনের দায়িত্বশীলদেরকে নিয়ে আড়াইহাজার উপজেলা অফিসের ইউএনওর কাছ থেকে মনোনয়ন ফরম তুলেছেন।

এর আগে গত ১২ নভেম্বর সোমবার দুপুরে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনে ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মাওলানা ছানাউল্লাহ নূরী সাহেবের পক্ষে সোনারগাঁ উপজেলা অফিসের ইউএনওর কাছ থেকে মনোনয়ন ফরম তুলেছেন সোনারগাঁ থানার ইসলামী আন্দোলনের দায়িত্বশীলগণ।

নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনে ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মুহাম্মাদ শফিকুল ইসলাম ও নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) আসনে ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী আবুল কালাম মুন্সী জেলা নির্বাচন অফিসার আতাউর রহমান সাহেবের কাছ থেকে আন্দোলন জেলা ও মহানগর-এর দায়িত্বশীলদেরকে নিয়ে মনোনয়ন ফরম তুলেছেন।

বিকেলে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনে ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মুফতি ইমদাদুল্লাহ হাসেমী থানা আন্দোলনের দায়িত্বশীলদেরকে নিয়ে রূপগঞ্জ উপজেলার ইউএনওর কাছ থেকে মনোনয়ন ফরম তুলেছেন।

তিনি আরো বলেন, আমাদের ভুলে গেলে চলবেনা ভোট একটি পবিত্র আমানত। অপাত্রে ভোট দিয়ে এই আমানতের খেয়ানত কোন মুসলমান করতে পারেনা। ঈমানের হেফাজত, দেশের স্বার্থ ও মানবতার অধিকার প্রতিষ্ঠার জন্য হাতপাখার কোন বিকল্প নাই। ক্ষমতা পাগল বস্তুবাদী গোষ্ঠী আজ ক্ষমতায় যাওয়ার জন্য পাগল হয়ে আছে। কেউ কেউ কেয়ামত পর্যন্ত ক্ষমতায় থাকার জন্য পাগল পারা। এদের বিরুদ্ধে চূড়ান্ত সংগ্রামের প্রস্তুতি আমাদের গ্রহণ করতে হবে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের চ্যালেঞ্জ আমাদের নিতে হবে। শুধু হাতপাখায় ভোট দেব না, ভোট সংরক্ষণের জন্য আমাদের চেষ্টা অব্যাহত রাখতে হবে। ভোট ডাকাতদের প্রতিহত করার দৃপ্ত শপথ আমাদেরকে নিতে হবে। নির্বাচনে যদি আমরা খেলার মতো খেলতে পারি, নির্বাচনের পরবর্তী সময়টা হবে ইসলামী আন্দোলন বাংলাদেশের।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও