সিদ্ধিরগঞ্জে শামীম ওসমান : ভন্ডামির রাজনীতি করি না

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:১২ পিএম, ১৫ নভেম্বর ২০১৮ বৃহস্পতিবার



সিদ্ধিরগঞ্জে শামীম ওসমান : ভন্ডামির রাজনীতি করি না

নারায়ণগঞ্জে সিদ্ধিরগঞ্জে নির্বাচনী এলাকা পরিদর্শন করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। ১৫ নভেম্বর বৃহস্পতিবার বিকাল ৩টায় তিনি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৩নং ওয়ার্ডের আদর্শনগর, নিমাইকাশারী ও নয়াআটি মুক্তিনগর এলাকায় যান তিনি।

ওই সময় তার সাথে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান, সিদ্ধিরগঞ্জ পৌরসভার সাবেক পৌর প্রশাসক আব্দুল মতিন প্রধান, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, প্রচার সম্পাদক তাজিম বাবু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, নাসিক প্যানেল মেয়র মতিউর রহমান মতি, কাউন্সিলর শাহজালাল বাদল, আওয়ামীলীগ নেতা মাহবুব হোসেন, জেলা যুবলীগের স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সহ-সম্পাদক হাজী সুমন কাজী, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আমিনুল হক ভূইয়া রাজু, যুবলীগ নেতা তোফায়েল হোসেন প্রমুখ।

তখন লোকজনের উদ্দেশে শামীম ওসমান বলেন, এবারের নির্বাচনটা অত্যন্ত গুরুত্বপূর্ণ। বাংলাদেশ এখন ক্রমণ উপরের দিকে ওঠছে। যদি কোনো ভুল সিদ্ধান্ত হয় তাহলে তা মুখ থুবড়ে পড়ে যাবে। আর উঠতে পারবে না। আমি আপনাদের কাছে ভোট চাইতে আসি নাই। আমি শুধু আপনাদের কাছে দোয়া চাচ্ছি। আপনারা বিবেকমান। আপনারা ঈমান নিয়ে যেটা সঠিক সেটা করবেন। আমার কথায় আপনারা করবেন না। সুতরাং ভোট নিশ্চয় আপনারা বুঝে শুনেই দিবেন। আপনার জন্য আপনার এলাকার উন্নয়নের জন্য কাকে দরকার সে বুঝেই ভোট দিতে হবে। আমি দুইবারের এমপি। আমার দাদা ও বাবা এমপি ছিলো দুইবার। বড় ভাই এমপি ছিল চারবার। আরেক ভাই এমপি একবার। আমার এক মায়ের তিন ছেলে আমরা এমপি হয়েছি। এমপি হওয়াটা আমাদের কাছে বড় ব্যাপার না। আমি মানুষের জন্য কাজ করে মানুষকে খুশী করে আল্লাহকে খুশী করতে চাই।

শামীম ওসমান বলেন, আমি অন্তর দিয়ে সিদ্ধিরগঞ্জ ও ফতুল্লায় কাজ করেছি। অতীতে আরও এমপি ছিলেন। তাদের সঙ্গে আমাদের কাজের তফাৎটা বুঝার চেষ্টা করবেন। আমি ভন্ডামির রাজনীতি করি নাই। তাই ভন্ডামি করে ভোট চাইবো না নিবও না। টাকার বিনিময়ে ভোট কিনবো না। যদি কাজের মূল্যায়ন না হয়, তাহলে কিন্তু আগামী দিনে কেউ কাজ করবে না। সুতরাং এটা আপনার চয়েজ, আপনি কী করবেন।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও