নারায়ণগঞ্জ-৫ আসনে প্রার্থী চায় খেলাফত মজলিস

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ০৬:২৭ পিএম, ১৫ নভেম্বর ২০১৮ বৃহস্পতিবার



নারায়ণগঞ্জ-৫ আসনে প্রার্থী চায় খেলাফত মজলিস

 খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও নারায়ণগঞ্জ জেলা সভাপতি এবিএম সিরাজুল মামুন বলেছেন, আওয়ামীলীগ সরকার গত দশটি বছর বিরোধী দল সহ সাধারণ মানুষের উপর যে নির্যাতন চালিয়েছে সামনের নির্বাচনে সুষ্ঠু পরিবেশ হলে আওয়ামীলীগের অস্তিত্ব খুঁজে পাওয়া যাবেনা। নির্বাচন নিয়ে কোনো প্রকার তামাশা করা হলে জনগণ ঐক্যবদ্ধভাবে তা প্রতিরোধ করবে। গত ৫ জানুয়ারির মতো পাতানো কোনো নির্বাচন জাতি আর দেখতে চায়না।

তিনি আরো বলেন, খেলাফত মজলিস আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) আসনে নারায়ণগঞ্জ জেলার সাংগঠনিক সম্পাদক হাফেজ কবির হোসেনকে মনোনয়ন দিয়েছে। আমরা চারদলীয় জোট থেকেই জোটে আছি এর আগে নারায়ণগঞ্জে কোনো সংসদ সদস্য প্রার্থী জোট থেকে চাইনি। তবে, এবার ২০ দলীয় জোটের কাছে নারায়ণগঞ্জ-৫ আসনটি প্রস্তাব করা হবে।

সম্প্রতি শহরস্থ মজলিস কার্যালয়ে এক জরুরি নির্বাহী বৈঠক অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও নারায়ণগঞ্জ জেলা সভাপতি এবিএম সিরাজুল মামুন।

কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও নারায়ণগঞ্জ জেলা সহ-সাধারণ সম্পাদক মুহাম্মদ মাহবুব মোর্শেদের পরিচালনায় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও নারায়ণগঞ্জ মহানগরীর সভাপতি ডাঃ শরীফ মোহাম্মদ মোসাদ্দেক, ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও নারায়ণগঞ্জ মহানগরীর সভাপতি শাব্বীর আহমাদ, খেলাফত মজলিস নারায়ণগঞ্জ মহানগরীর সহ-সভাপতি মাওলানা ফরিদ, মুহাম্মদ ইউনুস, সাধারণ সম্পাদক অধ্যাপক শাহ আলম, সহ-সাধারণ সম্পাদক ডাঃ শামীম ভূঁইয়া,খন্দকার হাফেজ আওলাদ হোসাইন, বায়তুলমাল সম্পাদক সৈয়দ আরিফুজ্জামান, দফতর ও পাঠাগার সম্পাদক আব্বাস সিকদার, জেলা সহ-সাধারণ সম্পাদক ও সিদ্ধিরগঞ্জ থানা সভাপতি নুর মোহাম্মদ খান, হানিফ কবির বাবুল, সাংগঠনিক সম্পাদক হাফেজ কবির হোসেন, বায়তুলমাল সম্পাদক মাওলানা আমিনুল্লাহ, উলামা বিষয়ক সম্পাদক মুফতি আব্দুল কাইয়ুম সিদ্দিকী, ফতুল্লা থানা সভাপতি মুফতি আব্দুল গনী, সাধারণ সম্পাদক মুস্তাফিজুর রহমান মুনঈম, বন্দর থানা সভাপতি মুফতি আবুল কাশেম, বৃহত্তর খানপুর সভাপতি আলমগীর হোসাইন, ছাত্র মজলিসের মহানগর সেক্রেটারি রিফাত হাসান ভূঁইয়া, আব্দুল করিম মিন্টু, মাওলানা সাইদুজ্জামান,মাওলানা হারুনুর রশী প্রমুখ।

সভায় সংগঠনের মহানগর সভাপতি ডাঃ শরীফ মোহাম্মদ মোসাদ্দেককে আহবায়ক, অধ্যাপক শাহ আলম ও হানিফ কবির বাবুলকে যুগ্ম আহবায়ক এবং মাহবুব মোর্শেদকে সদস্য সচিব করে ১৫ সদস্য বিশিষ্ট একটি নির্বাচন পরিচালনা কমিটি করা হয়েছে।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও