এদেশের মালিক জনগণের অধিকার প্রতিষ্ঠা করবো : এটিএম কামাল

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ০৭:১৭ পিএম, ১৮ নভেম্বর ২০১৮ রবিবার



এদেশের মালিক জনগণের অধিকার প্রতিষ্ঠা করবো : এটিএম কামাল

‘বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া মুক্ত হলেই এদেশের গণতন্ত্র মুক্তি পাবে। মিথ্যা ষড়যন্ত্রমূলক মামলায় তাকে কারাবন্দি করে সরকার সারা বাংলাদেশকেই কারাগারে পরিনত করেছে। আজ এদেশের মানুষের বাক স্বাধীনতা নাই, ভোটাধিকার নাই, দুঃশাসন ও নির্যাতনের স্টিমরোলারে ক্ষতবিক্ষত গণতন্ত্র। দেশমাতার আহ্বানে হারানো গণতন্ত্র পুনরুদ্ধারে আমরা শান্তিপূর্ন আন্দোলন করে এদেশের মালিক জনগণের অধিকার প্রতিষ্ঠা করবো, ইনশাল্লাহ।’

রবিবার (১৮ নভেম্বর) সকালে সোনারগাঁয়ের কাচপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে ও নয়াপুর বাজার এলাকায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ‘গ্রাম মার্র্চ’ কর্মসূচি চলাকালিন সময় নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল এসকল কথা বলেন।

এটিএম কামাল ও বিএনপির নেতাকর্মীরা গ্রামের পথে হেঁটে হেঁটে নেত্রীর বেগম খালেদা জিয়ার মুক্তি চেয়ে ছাপানো প্রচারপত্র সাধারণ মানুষের মাঝে বিলি করেন। কর্মসূচিতে অংশগ্রহণ করেন স্থানীয় বিএনপির নেতাকর্মী সহ এলাকাবাসী।

উল্লেখ্য, গত ১০ নভেম্বর থেকে ‘গ্রাম মার্চ’ কর্মসূচির কার্যক্রম শুরু হয়। তারপর বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে সোনারগাঁয়ের প্রতিটি গ্রামে গ্রামে চলছে এই কর্মসূচি।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও