শামীম ওসমানের জন্য ভোট চাইলেন পত্মী লিপি

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:০০ পিএম, ১৮ নভেম্বর ২০১৮ রবিবার



শামীম ওসমানের জন্য ভোট চাইলেন পত্মী লিপি

নারায়ণগঞ্জ-৪ (সিদ্ধিরগঞ্জ-ফতুল্লা) আসনের জাতীয় সংসদ সদস্য একেএম শামীম ওসমানের সহধর্মিনী ও জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি বিএনপি ও জাতীয় ঐক্য ফ্রন্টের নেতাদের প্রতি প্রশ্ন ছুড়ে বলেছেন, ভোট চাওয়ার আগে বিগত দিনে নিরীহ জনগনকে কেন পেট্রোল বোমা মেরে আগুনে পুড়ে হত্যা করা হলো সেই উত্তর সাথে নিয়ে আসবেন। তাহলে তারা কিসের জনগনের নেতা? বাংলাদেশের মানুষ কেন ভোট দিবে? যদি ওদের ভোট চাওয়ার পলিসি হয় বাস পোড়ানো, যদি ক্ষমতায় যাওয়ার পলিসি হয় নিরীহ মানুষকে পুড়িয়ে হত্যা করা, তাহলে আমরা কি চুপচাপ বসে থাকবো? আমরা আমাদের সন্তানদের পোড়া লাশগুলো দেখবো? কোন প্রতিবাদ করবো না? এতোগুলো পোড়া লাশের কৈফিয়ত কে দেবে? তাই এসব বিষয়গুলো আপনারা বিবেক দিয়ে বিবেচনা করে আপনাদের ভোট খানা দিবেন।

রবিবার (১৮ নভেম্বর) বিকালে নারায়ণগঞ্জ মহানগরের (নাসিক) সিদ্ধিরগঞ্জের ৬নং ওয়ার্ডের আদমজী সুমিলপাড়া আইলপাড়া এলাকায় নূরে মদিনা দাখিল মাদ্রাসা মাঠ প্রাঙ্গণে ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে থানা আওয়ামী যুব মহিলালীগের উদ্যোগে নির্বাচনী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় সালমা ওসমান লিপি উপস্থিত নারীদের উদ্দেশ্যে বলেন, আপনারা যখন জেগে উঠবেন তখন বাংলাদেশে জোয়ার উঠবে। আর যখন জোয়ার আসে তখন শহরের কেউ ঠেকাতে পারবে না। আপনারা আমার কথাগুলো যাচাই-বাছাই করবেন, আমি সত্যি বলছি না মিথ্যা বলছি। যাচাই-বাছাই করার পর আপনি আপনার ভোটটা দিবেন। যদি সেই সুবিবেচনার মধ্যে আমরা পরি তাহলে আবশ্যই আমরা আপনাদের ভোটটি পাবো। আপনারা আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। ওনার কিন্তু চাওয়া-পাওয়ার কিছু নেই। ওনি দেশের জন্য অনেক কিছু করেছেন। যিনি করে ফেলেছেন তিনি আরো করে দেখাতে পারেন। তিনি বাংলাদেশকে উপরের দিকে উঠিয়ে নিয়ে যাচ্ছেন। এখন কারো ষড়যন্ত্রে, কারো অপপ্রচারে এবং বিভ্রান্তিতে ওনার পা কেউ টেনে ধরতে না পারে। আমাদের বাংলাদেশকে আমরা পাহাড়া দেব। তাই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকা প্রতীকে আপনাদের প্রিয় সাংসদ শামীম ওসমানকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করতে আপনাদের মূল্যবান ভোটটি দিবেন।

সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি নাসিক প্যানেল মেয়র মতিউর রহমান মতির সহধর্মিনী রোকেয়া রহমানের সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সহ-সভাপতি হাজী রিয়াজ উদ্দিন রেনু, সাধারন সম্পাদক হাজী ইয়াসিন মিয়া, যুগ্ম সম্পাদক বাবু কালীপদ মল্লিক, সাংস্কৃতিক সম্পাদক হোসেন আলম মেম্বার, নাসিক ৪,৫,৬নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর মনোয়ারা বেগম, মহানগর আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক আমেনা বেগম, জেলা যুব মহিলালীগের যুগ্ম আহ্বায়ক আসমা আলী মল্লিক প্রমুখ।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও