১১ মামলায় জামিন পেলেন দিপু ভূইয়া

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৪৪ পিএম, ১৮ নভেম্বর ২০১৮ রবিবার



১১ মামলায় জামিন পেলেন দিপু ভূইয়া

বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির সম্ভাব্য প্রার্থী মোস্তাফিজুর রহমান ভূইয়া দিপু ১৮ নভেম্বর রোববার দুপুরে পুলিশের দায়ের করা ১১ মামলায় জামিন পেলেন। হাইকোর্টের বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের আদালতে ১১ মামলায় জামিন পেয়ে রূপগঞ্জ উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের শতশত নেতাকর্মীরা তাকে শুভেচ্ছা জানান। রূপগঞ্জ, নারায়ণগঞ্জ ও ঢাকার বিভিন্ন থানায় দিপু ভূইয়ার নামে এসব মামলাগুলো দায়ের করা হয়।

জামিন পেয়ে মোস্তাফিজুর রহমান ভূইয়া দিপু বলেন, পুলিশের দায়ের করা এসব গায়েবী মামলা দিয়ে বিএনপিকে দমাতে পারবে না। বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকেও জেলহাজতে আটকে রেখে কোনো নির্বাচন সুষ্ঠু হতে পারে না। নির্বাচনের আগেই খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে। দলের চেয়ারপারসনকে মুক্ত করতেই একদাশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে হবে। সরকারের কঠোর জবাব দিতে দলের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকারও আহবান জানান।

তিনি আরো বলেন, ১১ মামলা কেনো এগারোশ মামলা দিয়েও বিএনপিকে দমাতে পারবে না সরকার। বিএনপির প্রতিটি কর্মীই এখন সরকার পতন আন্দোলনের প্রধান হয়ে গড়ে ওঠেছে। দেশের গণতন্ত্র  রক্ষার্থে তারেক রহমানকেও রাষ্ট্রপ্রধান করতে হবে।

উপস্থিত ছিলেন বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদল, শ্রমিকদল, কৃষকদল, তাঁতীদল, জিয়া শিশু কিশোর সংগঠনের নেতাকর্মীরা।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও