জনগণ আমার চেয়ে বেশী বুঝে : শামীম ওসমান

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:০৯ পিএম, ১৮ নভেম্বর ২০১৮ রবিবার



জনগণ আমার চেয়ে বেশী বুঝে : শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের এমপি শামীম ওসমান বলেছেন, আমি হাত তালি পাওয়ার জন্য রাজনীতি করি না, আমি মানুষের ভাল পাওয়ার জন্য রাজনীতি করতে চাই। আমি এমপি সাহেব হতে চাই না, আমি মানুষের হৃদয়ের ভিতরে থাকতে চাই। আমি টাকা দিয়ে নির্বাচন করবো এবং মানুষকে মিথ্যা আশ্বাস দিয়ে ভোট পেতে চাই না। কেউ যদি মানুষকে বোকা বানিয়ে ভোট চায় আমার কোন দু:খ নাই। আমি কাজ করতে চাই এবং এলাকার উন্নয়ন করে মানুষের ভাল বাসা পেতে চাই।

রোববার (১৮ নভেম্বর) বিকেল হতে রাত্র পর্যন্ত ফতুল্লার কাশিপুর ইউনিয়নের নির্বাচনী আলোচনা সভা ও গণসংযোগে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এলাকাবাসীর উদ্দশে শামীম ওসমান বলেন, নির্বাচন এসেছে বিএনপির অনেকে নাটকবাজি করবে এবং ভোটারদের কছম কাটিয়ে ভোট পাওয়ার চেষ্টা করবে। আপনারা কাকে ভোট দিবেন? যারা মানুষকে পুড়িয়ে হত্যা করেছে তাদেরকে ভোট দিবেন? যারা জাহাজ ভরে দেশে অস্ত্র নিয়ে এসেছে তাদেরকে ভোট দিবেন? নাকি যে ব্যক্তি (প্রধানমন্ত্রী) বাবা মা সহ স্বপরিবার হারিয়ে নি:স্ব হয়ে দেশের মানুষকে ভাল বেসে একটি একটি স্বয়ংসম্পূর্ন রাষ্ট্র হিসাবে প্রতিষ্ঠা করেন। আমি আপনাদের কাছে আমি ভোট চাইবোই না। কোথাও আমি ভোট চাই নাই। আমি মনে করি আপনারা আমার চেয়ে বেশি বোঝেন। সমস্যা তো আমার না, সমস্যা আপনাদের। আমি যদি আপনাদের এলাকার উন্নয়ন করে থাকি তাহলে আপনারা আমার জন্য ভোট চাইবেন। আর নির্বাচনে প্রতীক না দেখে ব্যক্তিকে প্রাধান্য দিয়ে ভোট দিতে হবে।

তিনি আরও বলেন, এমপি হয়ে সম্মান অর্জন করতে হবে সেটা আমি মনে করি না। আল্লাহ আমাকে অনেক সম্মান দিয়েছে। আমার পরিবারের তিনজন সন্তান এমপি হয়েছে। আমি এমপি হয়েছি, আমার ভাই নাসিম ওসমান এমপি হয়েছে এবং আমার আরেক ভাই সেলিম ওসমান এমপি। নারায়ণগঞ্জ মানুষের কাছ থেকে অনেক সম্মান পেয়েছি। এখন নারায়ণগঞ্জবাসীর ঋন পরিশোধ করার সময়। মানুষের জন্য কিছু করতে পারলে কিছুটা হলেও ঋন পরিশোধ হবে।

নির্বাচনী গণসংযোগের শুরুতে কাশিপুর মধ্যপাড়ায় আলোচনা সভার মধ্য দিয়ে কাশিপুরে কয়েকটি এলাকায় আলোচনা সভা ও গণসংযোগ করেন শামীম ওসমান।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল, ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী, থানা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মোমেন শিকদার, প্রচার সম্পাদক জাহিদুল হক খোকন, জেলা আওয়ামীলীগের সহ দপ্তর সম্পাদক হাবিবুর রহমান হাবিব, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) আইয়ুব আলী, সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত) এম ছাত্তার, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ফরিদ আহম্মেদ লিটন, সাধারন সম্পাদক আনোয়ার হোসেন, মহানগর মহিলা আওয়ামীলীগের সভাপতি ইসরাত জাহান স্মৃতি, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানি, কাশিপুর ইউনিয়ন কৃষকলীগের সাধারন সম্পাদক আবুল কালাম, কাশিপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) আনিছুর রহমান শ্যামল, সাধারন সম্পাদক শামীম আহম্মেদ সহ অন্যান্য নেতৃবৃন্দ।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও